কেরিয়ার

বিনামূল্যে কোর্স করাচ্ছে TCS ION, চাকরি পেতে সুবিধা হবে

Advertisement

Advertisement

টাটা কনসালটেন্সি সার্ভিসের ব্যবসায়িক ইউনিট টিসিএস আইওএন ১৫ দিনের বিনামূল্যে ডিজিটাল সার্টিফিকেশন প্রোগ্রাম সরবরাহ করে। টিসিএস আইওএন ডিজিটাল লার্নিং হাব প্ল্যাটফর্মের জন্য এটির নাম করণ করা হয়েছে ক্যারিয়ার এজ। টিসিএস আইওএন ক্যারিয়ার এজ – ইয়ং প্রফেশনাল একটি ফ্রি টু অ্যাক্সেস পনেরো দিনের ক্যারিয়ার প্রস্তুতি কোর্স যা আজকের তরুণদের ভবিষ্যতে কর্মসংস্থানের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। আজকের চাকরির বাজার চ্যালেঞ্জে পূর্ণ এবং আগের চেয়ে আরও প্রতিযোগিতামূলক, চাকরির জন্য যুবক যুবতীদের প্রচুর পরিশ্রম করতে হয়। স্মার্টভাবে ব্যবহার করা হলে টিসিএস আইওএন পনেরো দিনের বিনামূল্যে ডিজিটাল সার্টিফিকেশন প্রোগ্রাম তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হতে পারে।

Advertisement


যোগাযোগ, সহযোগিতা, ব্যবসায়িক শিষ্টাচার, ইকোনমি এবং ডিজিটাল দক্ষতার মতো মূল কর্মসংস্থানের কিছু বিষয় নিয়ে জ্ঞান থাকা তরুণদের জন্য লাভজনকভাবে নিযুক্ত হতে পারে। টিসিএস আইওএন ক্যারিয়ার এজ – ইয়াং প্রফেশনালদের অডিট, আইটি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার মূল আচরণগত এবং যোগাযোগ দক্ষতা এবং মৌলিক দক্ষতাগুলি শিখতে ১৪ টি মডিউল রয়েছে। প্রতিটি মডিউল ১-২ ঘন্টা সময়কালের হয় যার মধ্যে ভিডিও, উপস্থাপনা, পড়ার উপাদান, টিসিএস বিশেষজ্ঞদের দ্বারা রেকর্ড করা ওয়েবিনার এবং স্ব-মূল্যায়ন রয়েছে যা এটি প্রাসঙ্গিক এবং শিল্প সহায়ক করে তোলে।

Advertisement

উপরন্তু, শিক্ষার্থীদের একটি মডারেটেড ডিজিটাল আলোচনায় অংশ নেওয়ার সুযোগ রয়েছে যা তাদের প্রশ্ন পোস্ট করতে এবং তাদের পরামর্শগুলি ভাগ করতে দেয়। মডারেটর অল্প সময়ের মধ্যে পোস্ট করা প্রশ্নের উত্তর দেয়। কোর্সটি যে কোনও সময়, যে কোনও জায়গায় এবং যে কোনও ডিভাইসে অ্যাক্সেস করা যেতে পারে। স্নাতক এবং স্নাতকোত্তর বা ফ্রেশার থেকে যে কেউ আবেদন করতে পারবেন। নিবন্ধন করতে, টিসিএস আইওএন এর ওয়েবসাইট https://learning.tcsionhub.in/courses/career-edge-young-professional/ ক্লিক করুন। ক্লিক করার পর ধাপে ধাপে অনেক তথ্য জানতে চাওয়া হবে। সমস্ত তথ্য পূরণ করার পরে, এটির একটি অনুলিপি মুদ্রণ করুন এবং এটি আপনার কাছে নিরাপদে রাখুন।

Advertisement

Recent Posts