এক মাসের জন্য ফ্রীতে টিভি দেখার সুযোগ, অফার দিচ্ছে TataSky

Advertisement

Advertisement

টাটা স্কাই ভারতে টাটা স্কাই বিঞ্জ + নামে একটি নতুন অ্যান্ড্রয়েড চালিত সেট টপ বক্স চালু করেছে। সেট-টপ বক্সটির দাম ভারতে Rs 5,999 এবং এটি এক স্ক্রিনে টিভি চ্যানেল এবং বিনোদন অ্যাপ্লিকেশন দেখার একবিরাম অভিজ্ঞতা দেয়। সেট-টপ বক্সটি অ্যান্ড্রয়েড টিভি দ্বারা চালিত, গুগল সহকারী-ভিত্তিক ভয়েস অনুসন্ধান সমর্থন করে, গুগল প্লে স্টোর অ্যাক্সেস সরবরাহ করে এবং আপনাকে টাটা স্কাই বিঞ্জ সাবস্ক্রিপশন পরিষেবাটির 30 দিনের ফ্রি ট্রায়াল দেয়।

Advertisement

এই সেট-টপ বক্সটি গত মাসে ফাঁস হয়েছিল এবং অবশেষে ভারতের বাজারে এসেছে। টাটা স্কাই এইচডি সেট-টপ বক্স এবং টাটা স্কাই এইচডি সেট-টপ বক্স + রেকর্ডারের পাশাপাশি নতুন টাটা স্কাই বিঞ্জ + অ্যান্ড্রয়েড টিভি সেট-টপ বক্সটি এখন কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন : তিনটি নতুন সস্তার প্ল্যান, নতুন প্যাকে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধা

Advertisement

নতুন সেট-টপ বক্সটি এয়ারটেল এক্সস্ট্রিম বক্স এবং ডিশ এসএমআরটি হাবের মতো প্রতিযোগিতা করবে, যার দাম যথাযথভাবে বর্তমানে RS 3,999 টাটা স্কাই বিঞ্জ + সেট-টপ বক্সের দাম Rs 5,999 এবং টাটা স্কাই ওয়েবসাইটে নতুন গ্রাহকদের জন্য উপলব্ধ। লঞ্চ অফারের অংশ হিসাবে, সংস্থাটি সেট-টপ বক্সের সাথে টাটা স্কাই বিঞ্জের 30 দিনের বিনামূল্যে ট্রায়াল সরবরাহ করছে। ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরে টাটা স্কাই বিজেজ পরিষেবাটি চার্জ করা হবে। 249 প্রতি মাসে।

Tags: Tata Sky