মাত্র ৭০ হাজার টাকা কিনে ফেলুন টাটা কোম্পানির এই দুর্ধর্ষ গাড়ি, সাথেই পাবেন দারুন মাইলেজ

টাটা কোম্পানির এই নতুন গাড়িটি এই মুহূর্তে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে সকলের মাঝেই

Advertisement

Advertisement

ভারতের বাজারে এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় গাড়ি কোম্পানি গুলির মধ্যে একটি হয়ে উঠেছে টাটা। এই কোম্পানির টাটা পাঞ্চ তাদের সবথেকে ভালো কয়েকটি গাড়ির মধ্যে একটি বলে মনে করা হয়। এই গাড়িতে আপনারা পেয়ে যান দুর্দান্ত কিছু ফিচার এবং তার সাথেই থাকে দারুন মাইলেজের সুবিধা। মাঝারি একটি পরিবারের জন্যই এই গাড়িটি লঞ্চ করা হয়েছিল টাটা কোম্পানির তরফ থেকে। তবে এর পরে এই গাড়ির জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়তে শুরু করে। আপনাদের জানিয়ে রাখি, এই মুহূর্তে টাটা পাঞ্চ গাড়ির এক্স শোরুম প্রাইস ৬.১৪ লক্ষ টাকা। তবে আজ আমরা আপনাকে এমন একটি দুর্দান্ত অফারের ব্যাপারে জানাবো যার সুবাদে আপনি মাত্র ৭০ হাজার টাকায় বাড়ি নিয়ে যেতে পারবেন আপনার সাধের টাটা পাঞ্চ গাড়ি। তাহলে চলুন এই অফার এর ব্যাপারে আরো বিস্তারে জেনে নেওয়া যাক।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, যদি আপনারা টাটা পাঞ্চ গাড়ির Pure Rhythm ভেরিয়েন্ট কিনতে চান তাহলে এই মুহূর্তে এই ভেরিয়েন্ট এর দাম ৬,১৪,৯০০ টাকা। এই গাড়িটির অন রোড প্রাইস হবে ৬,৯৮,৬১১ টাকা। তবে এই গাড়ির সাথে আপনারা পাবেন বেশ কিছু ফাইনান্স এর সুবিধা। চলুন দেখে নেওয়া যাক এই ফাইন্যান্সের স্কিম এর ব্যাপারে। যদি আপনারা টাটা পাঞ্চের এই বিশেষ ভেরিয়েন্ট কিনতে চান, তাহলে আপনারা ব্যাংকের তরফ থেকে ৬,২৮,৬১১ টাকা পর্যন্ত লোন গ্রহণ করতে পারবেন। অর্থাৎ আপনাকে ৭০ হাজার টাকা ডাউনপেমেন্ট করতে হবে এবং তারপরেই আপনারা টাটা পাঞ্চ গাড়িতে কিনে ফেলতে পারবেন। সঙ্গেই পাঁচ বছরের মধ্যে আপনাকে ৯.৮ শতাংশ হারের সুদ দিয়ে এই ঋণ শোধ করতে হবে ব্যাংকে।

Advertisement

টাটা কোম্পানির এই বিশেষ গাড়িতে রয়েছে ১১৯৯ সিসি ট্রিপল সিলিন্ডার ইঞ্জিন, যেখানে আপনারা পাচ্ছেন ৮৪.৪৮ পিএস পাওয়ার এবং ১১৩ নিউটন মিটার সর্বাধিক টর্ক। এছাড়াও এই গাড়ির সাথে ম্যানুয়াল ট্রান্সমিশন ফিচারটি যুক্ত করা হয়েছে।

Advertisement

ফিচারের ব্যাপারে বলতে গেলে টাটা পাঞ্চ গাড়িতে আপনারা পাচ্ছেন, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কারপ্লে, ইনফোটেইন্মেন্ট কানেক্টিভিটি বিশিষ্ট টাচস্ক্রিন, অটো এসি, অটোমেটিক হেডলাইট, কানেক্টেড কার টেক, ক্রুজ কন্ট্রোল, সামনের সিটে ডুয়াল এয়ার ব্যাগ, এবিএস সিস্টেম, ইবিডি এবং রিয়ার পার্কিং ক্যামেরা।