খেলা

IND vs PAK: বিরাট কোহলিকে নিয়ে এমন মন্তব্য করলেন ইনজামাম, ভারতীয় ভক্তরা ভুলতে পারবেন না

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার ইনিংসের এক পর্যায়ে বিরাট কোহলি ২৩ বলে ১৫ রানে ছিলেন।

Advertisement

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির একক লড়াইকে কুর্নিশ জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক। সারা বিশ্বের ক্রিকেট প্রেমীরা এদিন অধীর আগ্রহে অপেক্ষা করছিল ভারত-পাকিস্তান ম্যাচের দিকে। আর সেই ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করে প্রায় একক ভাবে ম্যাচ জিতিয়ে মাঠ ত্যাগ করেন বিরাট কোহলি। বিষয়টি বর্তমানে সংবাদ শিরোনামে শীর্ষ স্থান দখল করে রয়েছে। সর্ব মাধ্যমে প্রশংসিত হচ্ছেন রান মেশিন বিরাট কোহলি।

Advertisement

প্রথম পাওয়ার প্লেতে ভারত ওপেনিং জুটি সহ চার উইকেট হারিয়ে ফেলে। এক সময় ক্রিকেট বিশেষজ্ঞরা বলেছিলেন উক্ত ম্যাচে ভারতের জয়ের সম্ভাবনা মাত্র ১৫ শতাংশ। সেখান থেকে একার দক্ষতায় ম্যাচ জেতান বিরাট কোহলি। বিরাটের এই লড়াইকে কুর্নিশ জানিয়ে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক এমন মন্তব্য করেছেন যা একজন ভারতীয় ক্রিকেট প্রেমীর মনে জায়গা করে নিয়েছে।

Advertisement

এদিন ম্যাচ শেষে তিনি তার ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘ভারতীয় দলের জয়ের সমস্ত কৃতিত্ব দেওয়া উচিত বিরাট কোহলিকে। সে যেভাবে খেলেছে তা অসাধারণ ছিল। বিরাট এই ধরনের খেলোয়াড় এবং এটা এমন নয় যে তিনি এমনটা প্রথমবার করেছেন। তিনি ভালো খেলেছেন এবং এটি তার জীবনের একটি দুর্দান্ত ইনিংস ছিল।এককভাবে ম্যাচ জেতার ক্ষমতা আছে তার, আর সেটাই প্রমান করেছেন তিনি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার ইনিংসের এক পর্যায়ে বিরাট কোহলি ২৩ বলে ১৫ রানে ছিলেন এবং পাকিস্তানের বিরুদ্ধে ১৬০ রান তাড়া করা প্রতি মিনিটে অসম্ভব বলে মনে হয়েছিল। তার পরের ৩০ বলে ৬৭ রান, যার মধ্যে তিনি শেষ ১১ বলে ৩৬ রান করেন। শেষ পর্যন্ত বিরাট কোহলি ৫৩ বলে অপরাজিত ৮২ রানের ইনিংস খেলে দলকে জয় এনে দেন।

Recent Posts