টলিউডবিনোদন

রুক্মিণীকে আদরে ভরিয়ে দিলেন আবির, ভাইরাল হল ভিডিও

×
Advertisement

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেতা আবীর চ্যাটার্জি ও রুক্মিণী মৈত্র অভিনীত ফিল্ম ‘সুইজারল‍্যান্ড’ -এর ট্রেলার। তা যথেষ্ট ভাইরাল হয়েছিল। এবার মুক্তি পেল ‘সুইজারল‍্যান্ড’ ফিল্মের গান ‘ঘর বারান্দা’। এই গানটি ইউটিউবে মুক্তি পেতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায়। ‘ঘর বারান্দা’ গানে আবীর ও রুক্মিণীর রসায়ন নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। ‘ঘর বারান্দা’ গানটির লিরিকস লিখেছেন শ্রীজাত। গানটি গেয়েছেন গায়ক ঈশান মিত্র। ‘ঘর বারান্দা’ গানটির সুরকার হলেন স্যাভি।

Advertisement

এর আগেও পুজোর সময় ‘সুইজারল‍্যান্ড’ ফিল্মের আরেকটি গান ‘ঢাক বাজা,কোমর নাচা’ মুক্তি পেয়েছিল এই ফিল্মের প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে। সেই গানে সাবেকী শাড়িতে রুক্মিণীর নাচ নজর কেড়েছিল নেটিজেনদের। এই গানটিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

মধ্যবিত্ত পরিবারের স্বপ্নপূরণের সাধ নিয়ে তৈরী হয়েছে ‘সুইজারল‍্যান্ড’ ফিল্মের গল্প। এই ফিল্মে স্ত্রী রুক্মিণীর সুইজারল‍্যান্ড বেড়াতে যাওয়ার সাধ পূরণ করতে চেষ্টার কোন ত্রুটি করে না তার স্বামী আবীর। সংসার খরচ বাঁচানোর জন্য তাঁদের প্রিয় মাছ-মাংসকে খাবার তালিকা থেকে বাদ দিয়ে দেন এই মধ্যবিত্ত দম্পতি। রাতে শোবার সময় এসি চালানো বন্ধ হয়ে যায় বেশি বিদ্যুত খরচের ভয়ে। পুজোর কেনাকাটাও তাঁরা করেন রয়েসয়ে। কিন্ত তার পরেও তাঁরা জানতে পারেন সুইজারল‍্যান্ড বেড়ানোর খরচ প্রায় চার লক্ষ। এই কথা শোনার পর বিষণ্ণ মধ্যবিত্ত এই দম্পতির জীবন নিয়েই এই ফিল্মের গল্পের বুনোট তৈরী হয়েছে। ‘সুইজারল‍্যান্ড’-এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সৌভিক কুন্ডু। 13 নভেম্বর মুক্তি পেতে চলেছে অভিনেতা ও প্রযোজক জিৎ-এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’ প্রযোজিত ফিল্ম ‘সুইজারল‍্যান্ড’।

Advertisement

Related Articles

Back to top button