অফবিট

করোনার সংক্রমণ এড়াতে গোমূত্র পান, ভাইরাল নেটদুনিয়া

×
Advertisement

যেমন কথা তেমন কাজ, করোনা ভাইরাসে যখন গোটা বিশ্ব আতঙ্কিত সেই সময় রাজধানী দিল্লিতে চলছে গোমূত্র পার্টি। সারা ভারত হিন্দু মহাসভা তার আয়োজক। করোনা ভাইরাসের সংক্রমণ যাতে না ছড়ায় তাই অবলম্বন করা হচ্ছে নানা সতর্কতা। বিজ্ঞানীরা চালাচ্ছে চেষ্টা যদি কোনো প্রতিষেধকের সন্ধান মেলে।

Advertisement

গোটা বিশ্বে সংকট জনক পরিস্থিতিতে রাজধানী দিল্লিতে গোমূত্র পার্টিকে নিয়ে মজা করা হচ্ছে চারিদিকে। সারা ভারত হিন্দু মহাসভা (All India Hindu Mahasabha) এই পার্টির ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, যার পরেই শুরু হয় এই নিয়ে হাসি ঠাট্টা। অবশ্য এই পার্টির কথা পূর্বে জানিয়েছিলেন সারা ভারত হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ।

আরও পড়ুন : করোনাতে মৃত্যু হলে ৪ লক্ষ ক্ষতিপূরণ দেবে কেন্দ্রীয় সরকার

Advertisement

প্রায় ২০০ জন মানুষের আগমনে তাদের সাথে স্বামী চক্রপাণি মহারাজ গোমূত্র পান করেন। তার বক্তব্য ছিল গোটা বিশ্ব করোনা ভাইরাস নিয়ে চিন্তিত হলেও তাঁদের কোনও চিন্তা নেই, তাদের কাছে আছে গোমূত্র, যা পান করলে করোনা পারবে না কোনো ক্ষতিই করতে। করোনা ভাইরাস প্রতিরোধে গোজাত দ্রব্যের উপকারীতা জানাতে এই পার্টি। এই ঘটনার উদ্যোক্তা চক্রপাণি মহারাজের মানসিক সুস্থতা নিয়ে অনেকের সন্দেহ থাকলেও তা নিয়ে তিনি ভাবছেন না, আর তার প্রমান শনিবার করা তার গোমূত্র পার্টি। শুধু দিল্লি নয়, এবার একে একে গোটা দেশজুড়ে চলবে এই ধরনের পার্টি এমনটাই জানিয়েছে হিন্দু মহাসভা।

Related Articles

Back to top button