হাওড়ায় দেখা গেল একসাথে শুভেন্দু এবং রাজীবের পোস্টার, “দল ছাড়া ওরা কিছু নয়”, বক্তব্য কাকলির

Advertisement

Advertisement

একই পোষ্টারে এইবার দেখা গেল শুভেন্দু রাজীবের ছবি। এতদিন পর্যন্ত রাজ্যের বিভিন্ন দিকে শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের একসাথে ছবি দেখা যাচ্ছে। কোনও ছবিই আলাদা ভাবে না। প্রাক্তন পরিবহনমন্ত্রী শুভেন্দু এবং বনমন্ত্রী রাজীবের একসাথে ছবিকে ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। কাটমানির তাকায় পোস্টার বলে কটাক্ষ করা হয়েছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

Advertisement

এই ঘটনা ঘটেছে হাওড়ার রামরাজাতলায়। শুভেন্দু এবং রাজীবকে নিয়ে যখন রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে উঠেছে। সেই জল্পনাকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে দুই নেতার একসাথে পোস্টার। সেই পোস্টারে লেখা, আমরা সবাই দাদার অনুগামী, তোমরা এগিয়ে চলো, আমরা পাশে আছি। তবে এই পোস্টারের গুরুত্ব ঠিক কতটা? যদিও এই সমস্ত পোস্টারকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়নি শাসক শিবির হতে।

Advertisement

এইদিন হাওড়ার দাশনগরে বঙ্গজননী কর্মসূচী পালনে গিয়েছিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সেখানে এই পোস্টার বিতর্কে মুখ খুলতে দেখা গিয়েছে কাকলি ঘোষ দস্তিদারকে। তিনি বলেন,” টাকা থাকলেই পোস্টার মারা যায়। দলের কিছু ভুঁইফোড় নেতা এইসব কাজ করছে। তবে তাতে কোনও লাভই হবেনা। নাম এবং নেতা হিসেবে পরিচয় সবই দলে থাকার জন্য। বাইরে গেলে ওদের কারও কোনও পরিচয় নেই। অন্যদিকে এরা দল ছেড়ে চলে গেলে দলের কোনও ক্ষতিই হবেনা।”

Advertisement

অন্যদিকে এই পোস্টারের বিষয়কে ঘিরে কটাক্ষ করতে দেখা গিয়েছে গেরুয়া শিবিরকে। হাওড়া সদরের বিজেপি সভাপতি এই বিষয়ে বলেন,” হাওড়া শহরে তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রীদের পোস্টার ছেয়ে গেছে। তবে কতটা কাটমানির টাকায় এই পোস্টার তা জানিনা। সেটা ওদের লোকেরাই বলতে পারবে।”

Recent Posts