করোনায় আক্রান্ত পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা

Advertisement

Advertisement

কোলাঘাট: সুজিত বসু, জ্যোতিপ্রিয় মল্লিক, নির্মল মাজি, পুলিশ কমিশনার অনুজ শর্মার পর এবার করোনায় আক্রান্ত হলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে তাঁর। তবে শুধু তিনিই নন, করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর মা-ও। দুজনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। তবে এই মুহূর্তে হাসপাতালে নয়, কোলাঘাটের গেস্ট হাউসে আইসোলেশনে রয়েছেন শুভেন্দু।

Advertisement

জানা গিয়েছে, দিন কয়েক আগেই শুভেন্দু অধিকারীর মা গায়েত্রী দেবীর অস্ত্রোপচার হয়েছিল। তারপরই তাঁর মায়ের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার রাতেই এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় গায়েত্রী দেবীকে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। অধিকারী পরিবারের বাকি সদস্যরাও চিকিৎসকদের পরামর্শ মতো কোয়ারেন্টাইনে রয়েছেন।

Advertisement

সূত্রের খবর, পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর শরীরে করোনা সংক্রান্ত মৃদু উপসর্গ দেখা দিয়েছে। এমনকি কোলাঘাটের গেস্টহাউসে এখনও পর্যন্ত তিনি আইসোলেশনে থাকলেও আজ, শুক্রবার তাঁর হাসপাতলে ভর্তি হওয়ার একটা সম্ভাবনা রয়েছে। সম্প্রতি পূর্ব মেদিনীপুরের একটি স্মরণসভায় গিয়েছিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী। সেখানে বেশ ভিড় লক্ষ্য করা গিয়েছিল। তারপর থেকেই বিভিন্ন উপসর্গ দেখা দেয় শুভেন্দু অধিকারীর শরীরে। পরীক্ষা করা হলে করোনা রিপোর্ট পজিটিভও আসে। অধিকারী পরিবারের তরফ থেকে আবেদন করা হয়েছে, গত কয়েক দিনে যারা যারা মন্ত্রীর সংস্পর্শে এসেছিলেন তারাও যেন ব্যক্তিগত কোয়ারেন্টিনে থাকেন।

Advertisement

প্রসঙ্গত, একের পর এক মন্ত্রীরা করোনায় আক্রান্ত হওয়ার ফলে তৃণমূল-কংগ্রেসের অন্দরে যথেষ্ট উদ্বেগ সৃষ্টি হয়েছে। যদিও এর আগে যে সকল মন্ত্রীরা করোনায় আক্রান্ত হয়েছিলেন, তাঁরা প্রত্যেকেই সুস্থ হয়ে কাজে ফিরেছেন। শুভেন্দু অধিকারীও যাতে দ্রুত সুস্থ হয়ে কাজে ফেরেন, সেই কামনাই এখন করছে সকলে।