টিটাগরের সভা থেকে প্রশান্ত কিশোরকে কিশোর কুমার বলে কটাক্ষ করলেন শুভেন্দু

শুভেন্দু বললেন, ৩০ জন ভোটার আমাদের রিজার্ভ আছে। তারা ফিক্সড ডিপোজিট

Advertisement

Advertisement

টিটাগর এর সভা থেকে এবারে তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরকে একহাত নিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) । দিন কয়েক আগে তিনি সংবাদমাধ্যমকে প্রশান্ত কিশোর (Prashant Kishore) কিছু মন্তব্য করেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। এদিন সেই মন্তব্য কে হাতিয়ার করে তার উদ্দেশ্যে আক্রমণও শানালেন শুভেন্দু। তিনি পরিষ্কার বুঝিয়ে দিলেন, তৃণমূল যদি মুসলিম ভোট ব্যাংককে ফিক্সড ডিপোজিট মনে করে তাহলে সকলকে একজোট হতে হবে।

Advertisement

শুভেন্দু অধিকারী প্রশান্ত কিশোরের উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়ে বললেন, ” কি একজন এসেছে না…. কি যেন নাম…. কি কুমার…. কিশোর কুমার। কয়েকদিন আগে টিভিতে কি বলেছে?”

Advertisement

এরপরে শুভেন্দু বলেন, ” বলছে, বিজেপি ৭০ টা ভোটার দিয়ে শুরু করবে। আমাদের কাছে ৩০ টা এমনিতেই আছে। ৩০ জন ভোটার আমাদের রিজার্ভ আছে। তারা ফিক্সড ডিপোজিট। ওদের তো ৭০ জন ভোটার নিয়ে লড়তে হবে। তা মাননীয় কুমারকে বলতে হবে সেই ৩০ কারা? তাহলে বাকি ৭০? পদ্ম ফুল।”

Advertisement

বিজেপিতেযোগদান করার পরে এটি টুইটে প্রশান্ত কিশোর শুভেন্দু অধিকারী কে উদ্দেশ্য করে বলেছেন, পশ্চিমবঙ্গে বিজেপি ১০০ আসন পেয়ে গেলে তিনি নাকি তার পেশা ত্যাগ করবেন। এরপর সংবাদমাধ্যমের একটি সাক্ষাৎকারে তিনি অংক কষে দাবি করেছেন, পশ্চিমবঙ্গে আবারো মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ক্ষমতায় আসবে। সঙ্গে তিনি সেই সাক্ষাৎকারে দাবি করেন শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।

Recent Posts