দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী, তলব কেন্দ্রীয় নেতৃত্বের

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাষ্ট্রপতির কাছে আবেদন জমা দিতে চলেছে বিজেপি

Advertisement

Advertisement

জরুরী দরকারের জন্য শুভেন্দু অধিকারী সরাসরি উড়ে যাচ্ছেন দিল্লি। এমনটাই খবর পাওয়া যাচ্ছে বিজেপি সূত্রে। বিজেপি সূত্রের দাবি, ভোট পরবর্তী হিংসা নিয়ে রাষ্ট্রপতিকে চিঠি দেওয়ার সময় হাজির থাকতে চলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই কারণে তাকে জরুরি তলব করে রাতারাতি দিল্লি ডাকা হয়েছে বলে জানা যাচ্ছে।

Advertisement

বিজেপির তরফ থেকে জানা যাচ্ছে রাষ্ট্রপতিকে চিঠি দেওয়ার সময় রাজ্য থেকে বিজেপির ১৮ জন সাংসদ উপস্থিত থাকবেন। তাদের সাথে বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দু অধিকারী থাকতে চলেছেন বলে খবর। শুধু এটুকুই নয়, আগামীকাল শুভেন্দু দিল্লিতে অমিত শাহ এবং জে পি নাড্ডার সঙ্গে বৈঠকে উপস্থিত থাকবেন বলে খবর। সেই বৈঠকে রাজ্যের শাসকদলের মোকাবিলা করে দলীয় সংগঠন কে আবারো পুনরুজ্জীবিত করার পরিকল্পনা গ্রহণ করবেন অমিত শাহ অ্যান্ড কোম্পানি। এই কারণেই শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন দুই কেন্দ্রীয় নেতা।

Advertisement

ভোটের ফল প্রকাশের পর থেকেই রাজনৈতিক হিংসার অভিযোগ উঠে আসছে। বিজেপি নেতৃত্বের অভিযোগ, শুধুমাত্র বিজেপি কর্মীদের লক্ষ্য করে হিংসা চলছে। ইতিমধ্যেই নাকি শোনা যাচ্ছে বহু বিজেপি কর্মী ঘরছাড়া। তার সঙ্গে তাঁরা অভিযোগ জানাচ্ছেন, বিজেপি কর্মীদের অনেক ভুয়ো মামলায় গ্রেফতার করা হচ্ছে।

Advertisement

এই পরিস্থিতিতে রাষ্ট্রপতি হস্তক্ষেপ চেয়ে চিঠি দিয়েছেন রাজ্য থেকে নির্বাচিত বিজেপি সাংসদরা। সেই চিঠি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে জমা দেওয়ার জন্য যাচ্ছেন বিজেপির প্রতিনিধিরা। এই প্রতিনিধি দলে উপস্থিত থাকতে চলেছেন শুভেন্দু অধিকারী।

Recent Posts