বলিউডবিনোদন

বয়সে ছোট প্রেমিক, ভালোবাসার মানুষকে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

Advertisement

বয়সে ছোট প্রেমিক, কোনওদিন ভাবতে পারেননি সুস্মিতা সেন

——————————————————————————
সম্প্রতি প্রাক্তন মিস ইউনিভার্স এবং অভিনেত্রী সুস্মিতা সেন 45-এর কোঠা ছুঁলেন। পিছনে ফেলে এলেন জীবনের 44 টা বিতর্কিত বছর। সুস্মিতা সেন পর্দায় এখনও এসে আগুন ধরিয়ে দেবার ক্ষমতা রাখেন। কিছুদিন আগেই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ফিল্ম ‘নির্বাক’-এ অভিনয় করে পেয়েছেন জাতীয় অভিনেত্রীর পুরস্কার। কিন্তু তাঁর জীবন সহ্য করেছে বহু ভাঙা -গড়ার খেলা। সুস্মিতার জীবনে এসেছে বহু পুরুষ। কিন্তু সুস্মিতা কোনোদিন ভাবতে পারেননি তাঁর থেকে বয়সে 15 বছরের ছোট কোনো পুরুষ হবেন তাঁর প্রেমিক। এই মুহূর্তে সুস্মিতা তাঁর থেকে 15 বছরের ছোট শিল্পপতি রহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে রহমানের পক্ষে সুস্মিতার মত স্বাধীনচেতা মহিলার মনের কাছাকাছি পৌঁছানো ছিল যথেষ্ট কঠিন। তাই রহমান প্রথমে সুস্মিতার দুই মেয়ে রেনে ও অ্যালিসার সঙ্গে বন্ধুত্ব তৈরী করেন যা আজও অটুট। কিন্তু এই বন্ধুত্ব সুস্মিতা ও রহমানের সম্পর্কের রসায়নকে বদলে দেয়। তবে সুস্মিতা ও রহমানের সম্পর্ক নিয়ে এখনও তাঁকে বলিউডে বহু কথা শুনতে হয়। তবে সুস্মিতা কোনোদিনই এসব কথা কানে তোলেননি।

দিল্লির বসন্তকুঞ্জের বাসিন্দা সুস্মিতার ‘মিস ইউনিভার্স’ হওয়ার পথ মসৃণ ছিল না। সেই সময়ের সবচেয়ে আলোচিত মডেল ছিলেন ঐশ্বর্য রাই। ঐশ্বর্য প্রথম সারির অ্যাড ক‍্যাম্পেন করে তখন সেরা মডেল হিসাবে পরিচিত। কিন্তু সুস্মিতা কয়েকটি বি-গ্রেড অ্যাড ক‍্যাম্পেন করেছিলেন। ‘মিস ইন্ডিয়া’র অন্দরে ঐশ্বর্য-কে ‘মিস ইউনিভার্স’-এ পাঠানোর চোরাগোপ্তা ষড়যন্ত্র শুরু হয়েছিল। কিন্তু ‘মিস ইন্ডিয়া’র মঞ্চে প্রশ্নোত্তর পর্বে সুস্মিতার ‘সেন্স অফ হিউমার’ জিতে নেয় বিচারকদের মন। সবাইকে অবাক করে দেয় সুস্মিতা সেনের মাথায় ওঠে ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স’-এর মুকুট। এরপর সানফ্রান্সিসকোয় ‘মিস ইউনিভার্স’-এর মুকুট জিতে সুস্মিতা তৈরী করেন ইতিহাস।

সুস্মিতার সঙ্গে পরিচালক বিক্রম ভাট বহুদিন সম্পর্কে ছিলেন। পরে বিক্রমের বিবাহিত জীবনের কথা জানতে পেরে সরে আসেন সুস্মিতা। এরপর বহুদিন অভিনেতা রণদীপ হুডার সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা। কিন্তু রণদীপের রক্ষণশীলতা সুস্মিতার পক্ষে মেনে নেওয়া সম্ভব ছিল না। ফলে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এরপর বহুদিন সিঙ্গল ছিলেন সুস্মিতা। পরবর্তীকালে তাঁর জীবনে আসেন রহমান শল। লকডাউনের সময় রহমানের সঙ্গে যোগার ফটো ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সুস্মিতা। আজ 45 বছরে এসেও সুস্মিতা রিগ্রেট করেন না কোনো বিতর্কের জন্য। তিনি জানেন, তিনি একমেবাদ্বিতীয়ম।

Tags

Related Articles

Back to top button