বলিউডবিনোদন

৪৫ এ এসেও একাই একশো, ফিট মম সুস্মিতা কীভাবে সামলান তাঁর জীবন?

সেই ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া-এর মুকুট জয় করেন এবং এর পরেই মিস ইউনিভার্স (১৯৯৪)-এর মুকুট জয় করেন ‘সুস্মিতা সেন’। বরাবর সাহসী, একাই একশো তিনি। মিস ইউনিভার্স খেতাব জেতার পর বলিউডে অভিনয় শুরু। ২০০০ সালে একটি বাচ্চা মেয়েকে প্রথম দত্তক নিয়ে ইতিহাস গড়েন সুস্মিতা। পরবর্তীতে আরও একটি মেয়ে সন্তান দত্তক নেন। কখনো কারোর কাছে মাথা নত না করা এই মেয়ে তাঁর প্রথম সন্তান “রেনী” কে বলতে পেরেছিলেন ১৮ বছর হয়ে গেলে সে তাঁর জৈবিক মা-বাবাকে খুঁজে নিতে পারেন। এতটাই উদার, সাহসী সুস্মিতা।

আজ তাঁর শুভ জন্মদিন। ৪৫ বছরে পা রাখলেন তিনি। বলিউড থেকে আপাতত অনেক ক্রোশ দূরে মিস ইউনিভার্স। নিজের থেকে প্রায় ১৫ বছরের ছোট একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। দুই মেয়ে আর প্রেমিক রোহমানকে নিয়ে দিব্যি দিন কাটিয়ে দিচ্ছেন সুস্মিতা। অসমবয়সী প্রেমকেও টিকিয়ে রাখতে হয় কীভাবে তাও সুস্মিতা দেখিয়ে দিচ্ছেন।

একজন মহিলা যে একাই তাঁর জীবন রুল করতে পারেন তা সুস্মিতা দেখিয়ে দিয়েছেন। তরুন মডেল রোহমান শল আসার পর থেকে সুস্মিতার জীবনে হয়তো বসন্ত এসেছে কিন্তু কীভাবে একা সব কিছু জয় করা যায় তা দেখিয়ে দিতে পেরেছেন ৪৫-এর সুস্মিতা সেন (Sushmita Sen)।

Related Articles

Back to top button