বলিউডবিনোদন
Trending

সুশান্তের মৃত্যুর খবর জানে দিশার প্রেমিক, দাবি সুশান্তের বন্ধুর

Advertisement

সম্প্রতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু যুবরাজ সিংহ তুলে ধরেন এক চাঞ্চল্যকর তথ্য। তাঁর কথা অনুযায়ী, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের প্রেমিক রোহনের খোঁজ পেলেই তদন্তের অনেক নতুন দিক খুলে যেতে পারে। প্রসঙ্গত, যেই মাসে সুশান্তের আকস্মিক মৃত্যু হয় সেই মাসেই তাঁর প্রাক্তন ম্যানেজারের আকস্মিক মৃত্যুও হয়। ১৪ তলার উঁচু আবাসন থেকে নিচে পড়ে যান দিশা। এই ব্যপারে মুম্বাই পুলিশ এটিকে আত্মহত্যা বলে কেস বন্ধ করেছে। কিন্তু বাকি তদন্তের নিরিখে উঠে এসেছে বেশ কিছু ইঙ্গিতপূর্ণ দিক, যেখানে বেশীরভাগ মানুষ মনে করছেন দিশার মৃত্যু একটা খুন। পার্টি করতে করতে অচানক কেউ বাড়ির জানালা থেকে পড়ে যেতে পারে না, এছাড়া সেদিন পার্টিতে জারা উপস্থিত ছিলেন তাঁদের মধ্যে একজনের বক্তব্যে, দিশা পার্টির পর ৪ জনের সঙ্গে একটি ঘরে চলে যান এবং লাউড মিউজিক চলে। এরপরেই দিশার আকস্মিক মৃত্যু হয়।

তবে কি সুশান্তের মৃত্যুর পেছনে দিশার মৃত্যুর কোন কারণ থাকতে পারে? এই ব্যপারেই প্রশ্ন তুলেছেন সুশান্তের এক ঘনিষ্ট বন্ধু যুবরাজ সিংহ। তাঁর কথায়, “সিবিআইয়ের প্রথমে একটি এফআইআর দায়ের করা উচিত। এ বার তদন্তের গতি বাড়ানোর সময় এসেছে। এত ধীর গতিতে তদন্ত হতে পারে না। খুব স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে, এটি জোড়া খুনের ঘটনা। আমরা রোহনের নারকো-অ্যানালিসিসের জন্য জোর দিচ্ছি। তাঁকে খুঁজে পাওয়া গেলেই সব পরিষ্কার হয়ে যাবে।”

এখন প্রশ্ন হল যে কে এই রোহন? রোহন রাই ছিলেন দিশার বয়ফ্রেন্ড। বলিউডে কান পাতলে এও শোনা গিয়েছিলো যে দিশা রোহনের সন্তানের মা হতে চলেছিলেন। এমনকি রোহনের সঙ্গে তাঁর খুব শীঘ্র এঙ্গেজমেন্ট হবে। ঠিক এরই মাঝে চরম দুর্ঘটনার শিকার হন দিশা সালিয়ান। তাই সুশান্তের বন্ধু এই যোগসুত্রকে তুলে ধরে বলেন, “সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের প্রেমিক রোহনের খোঁজ পেলেই তদন্তের অনেক নতুন দিক খুলে যেতে পারে। সুশান্ত তদন্তে তিনি ‘হদিস’ দিলেন নতুন এই যোগসূত্রের।”

Tags

Related Articles

Back to top button