বলিউডবিনোদন

লাল কখনো পিঙ্ক, পুরনো জীবনে ফেরার কথা বললেন বেবি ডল সানি লিওন

Advertisement

সানি লিওনকে এক একজন একেক রকম হিসেবে চেনেন। নীল জগৎ থেকে এসেছেন রঙিন দুনিয়ায়। এই দুনিয়াতেও সানি দারুনভাবে ফিট। হিন্দি না পারা একটি মেয়ে বা অভিনয় না জানা একটি মেয়ে বলিউডে যে এইভাবে পোক্ত জায়গা করে নিতে পারবে তা হয়তো অভিনেত্রী নিজেও ভাবতে পারেননি। তবে অভিনয়ের বাইরেও, অভিনেত্রী একটি কসমেটিক্সের ব্যবসায় নেমেছেন। আর তাই প্রতিদিনই নিত্যনতুন লিপস্টিকের সম্ভার নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে আসেন। এবারেও সেই একই কাজ করলেন। একটি অফ- হোয়াইট টাওয়াল জড়িয়ে বাথটবের সামনেই পোজ দিলেন অভিনেত্রী।

নিজেকে বিভিন্ন ভাবে উপস্থাপন করার ক্ষেত্রে সানির জুরি মেলা ভার।

নিজের ব্রান্ডের প্রোমোশন অভিনেত্রী নিজেই করেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় লাইভে এসে প্রডাক্ট ডিসপ্লে করেন, কখনো কখনো নিজেই বিভিন্ন সাজে অবতীর্ণ হন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

রেড ও পিঙ্ক এর উপর সানির বরাবর একটা অবসেশন কাজ করে আর তাই রেড এর পাশাপাশি সানি মজেছেন পিঙ্ক লিপস্টিকেও। এখানেই শেষ নয়, এবারে তিনি বার্তা দিয়েছেন পুরনো জীবনে ফিরে যাবার। তিনি তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, “জানি কয়েক মাস ধরে সকলের খুব খারাপ সময় যাচ্ছে। তবে অপেক্ষা করুন, ধৈর্য রাখুন সব আবার ঠিক হয়ে যাবে। আগের মতো হবে সব কিছু। আবার আগের পুরনো জীবন ফিরে পাব আমরা।”

Tags

Related Articles

Back to top button