সৌমিত্র পত্নী সুজাতাকে অতিরিক্ত নিরাপত্তা দিল রাজ্য সরকার, পেতে পারেন ২১ নির্বাচনে টিকিট

Advertisement

Advertisement

গত সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিয়েছেন বিষ্ণুপুরের সংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা খাঁ। তার ২৪ ঘন্টার মধ্যেই এবারে তার নিরাপত্তার পূর্ন ব্যবস্থা করল নবান্ন। তার জন্য তিনজন নিরাপত্তারক্ষী দেওয়া হয়েছে বলে নবান্ন সূত্রে খবর।

Advertisement

তৃণমূল জানিয়েছে, আগামী ২১ এর নির্বাচনে তৃণমূলের হয়ে বাঁকুড়ার কোন একটি তপশিলি অঞ্চল থেকে দাঁড়াতে পারেন সুজাতা। বাঁকুড়া জেলাতে বারোটি বিধানসভা আসন রয়েছে। তার মধ্যে চারটি আসন তপশিলি জাতির জন্য সংরক্ষিত। এগুলি হল – শালতোড়া, কোতলপুর, সোনামুখী এবং ইন্দাস। অনেকে মনে করছেন, সোনামুখী থেকে প্রার্থী হতে চলেছেন সুজাতা।

Advertisement

সুজাতার তৃণমূলে যোগদান এর পর সোশ্যাল মিডিয়া বেশ সরগরম রয়েছে। সৌমিত্র তাকে ডিভোর্স এর নোটিশ পাঠিয়েছেন। উল্টোদিকে সুজাতা সৌমিত্রর বিরুদ্ধে অভিযোগ এনেছেন। এই মর্মে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন,” কারোর ঘরের মধ্যে ব্যাপার নিয়ে আমার কোন আগ্রহ নেই। ওই রুচি আপনার মধ্যে থাকতে পারে।”

Advertisement

তবে অনেকে মনে করছেন, এইভাবে যদি বড় বাড়ির খবর এভাবে বাইরে চলে আসে, তাহলে মানুষে এই ব্যাপারে আরও জানতে উৎসুক হবে। তাতে নানা রাজনৈতিক রং লাগবে। তবে তাৎপর্যপূর্ণ ব্যাপার হলো, সোমবার যখন সুজাতা মন্ডল যোগ দিয়েছিলেন তৃণমূলে তখন সৌমিত্র তাকে বলেছিলেন তার নিরাপত্তা ব্যবস্থা করার জন্য। আর সেই কথা মতোই কাকতালীয়ভাবে মঙ্গলবার সমস্ত নিরাপত্তা পেয়ে গেলেন সুজাতা নবান্নের তরফ থেকে।

Recent Posts