Subhra Ghosh: তৃণমূলে যোগদান করেই কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিলেন প্রণব পরিবারের শুভ্রা ঘোষ

অধীর চৌধুরীর বিরুদ্ধে নাম না করে আক্রমণ করলেন শুভ্রা ঘোষ

Advertisement

Advertisement

কংগ্রেস তো শুধুমাত্র মুর্শিদাবাদ কেন্দ্রিক একটা দল হয়ে দাঁড়িয়েছে। এই রাজ্যে কংগ্রেস করার মতো আর কোনো পরিস্থিতি নেই। এবারে তৃণমূলে যোগদান করে অধীর চৌধুরীর নাম না করে তাকে বিধলেন প্রণব মুখোপাধ্যায়ের শ্যালকের স্ত্রী শুভ্রা ঘোষ। রবিবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেছিলেন সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র। তার সাথে সাথেই তৃণমূলে যোগদান করলেন প্রণব মুখোপাধ্যায়ের শ্যালকের স্ত্রী শুভ্রা ঘোষ। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন মালা রায় এবং নয়না বন্দ্যোপাধ্যায়।

Advertisement

এই অনুষ্ঠানে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প যে মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র নিজেই, সেই কথা জানালেন শিখা মিত্র। অন্যদিকে বিজেপিকে একটি সাম্প্রদায়িক দল আখ্যা দিয়ে বিজেপি শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তিনি। পাশাপাশি অধীর চৌধুরীর নাম না করে তার বিরুদ্ধে মন্তব্য করলেন একদা হেভিওয়েট কংগ্রেস নেতা তথা প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় পরিবারের সদস্য শুভ্রা ঘোষ। তিনি যে এখন তার পুরনো দলের বিষয়ে খুব একটা আশাবাদী নন সেই বিষয়ে তিনি স্পষ্ট করে জানিয়ে দিলেন।

Advertisement

পাশাপাশি, ঘোষণা করলেন, কংগ্রেস বর্তমানে শুধুমাত্র মুর্শিদাবাদ কেন্দ্রিক একটি দল হয়ে দাঁড়িয়েছে। এই মন্তব্যের মাধ্যমেই কার্যত অধীর চৌধুরীর বিরুদ্ধে তীব্র শ্লেষ উগড়ে দিলেন শুভ্রা ঘোষ। সঙ্গেই, গোটা রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে উন্নয়ন যোগ্য চালাচ্ছেন সেই যজ্ঞে শামিল হওয়ার লক্ষ্যে তাদের তৃণমূলে যোগদান বলে জানিয়েছেন শিখা মিত্র এবং শুভ্রা ঘোষ।

Advertisement

Recent Posts