টলিউডবিনোদন

অভিনয়ে পা রাখলেন শুভশ্রীর দিদি দেবশ্রী, ফিল্ম ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত শুভশ্রী

Advertisement

টলিটাউন আপাতত সরগরম পরিচালক রাজ চক্রবর্তীর পুত্র ইউভানকে নিয়ে। তার মধ্যেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন রাজের স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী। পরিচালক রাজর্ষি দে-র ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র মাধ্যমে টলি টাউনে ডেবিউ করতে চলেছেন দেবশ্রী। নিজেই ফেসবুকে এই ছবির ফার্স্ট লুক শেয়ার করে দেবশ্রী লিখেছেন,তাঁর নতুন পথ চলার শুরু হলো। তাঁর অভিনেত্রী বোন শুভশ্রী স্বভাবতই খুব খুশি ও উত্তেজিত দিদি দেবশ্রীর ফিল্ম ডেবিউ নিয়ে।

আগামী বছর পরিচালক ও লেজেন্ড সত্যজিত রায়ের জন্মশতবার্ষিকী। সত্যজিত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সীমাবদ্ধতাকে লঙ্ঘন করে বাংলা ফিল্মকে নিয়ে গিয়েছিলেন বিশ্বের দরবারে। তাঁর তৈরী জনপ্রিয় ফিল্ম ‘কাঞ্চনজঙ্ঘা’ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একটি মাইলফলক যা অভিনেত্রী করুণা রায়কে সাফল্য এনে দেয়। সত্যজিত রায়ের এই ফিল্মটির সিকোয়েন্স ব্যবহার করে নবাগত পরিচালক রাজর্ষি দে বানাচ্ছেন ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। সত্যজিত রায়ের উদ্দেশ্যে এই ফিল্মটি উৎসর্গ করবেন বলে জানিয়েছেন রাজর্ষি।

দেবশ্রীর বন্ধু ও পরিচালক রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ফিল্মে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অভিনেতা পদ্মনাভ দাশগুপ্ত ও অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলীকে। তাঁদের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন রণিতা দাস। এর আগে জনপ্রিয় একটি সিরিয়ালে ‘বাহা’ চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন রণিতা। কিন্তু বহুদিন তাঁকে আর অনস্ক্রিন দেখা যায়নি। কারণ স্পষ্টবক্তা রণিতাকে টলিউড ব্ল‍্যাক লিস্টেড করে দিয়েছিল। কিন্তু স্রোতের বিপরীতে গিয়ে অভিনেত্রী রণিতাকে নিজের ফিল্মের জন্য কাস্ট করেন রাজর্ষি। রাজর্ষির হাত ধরেই আবার টলিউডে ফিরছেন রণিতা।

Tags

Related Articles

Back to top button