টেক বার্তা

খুব খারাপ রাস্তাতেও মাখনের মতো চলবে সাইকেল, প্যাডেল না করেও নিয়ে যেতে পারবেন ১০০ কেজির মাল

Advertisement

Advertisement

বৈদ্যুতিক বাইসাইকেল আজকাল তরুণদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই সেগমেন্টে বাইসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান স্ট্রাইডার নিয়ে এসেছে তাদের নতুন বাইসাইকেল Stryder Zeeta Plus। এই শক্তিশালী বৈদ্যুতিক সাইকেলটিতে ৩৬ ওয়াট / ৬ এএইচ ব্যাটারি প্যাক সরবরাহ করা হয়েছে। জানা গিয়েছে, স্ট্রেইডার জেটা প্লাস ২১৬ ওয়াট পাওয়ার জেনারেট করতে পারে।

Advertisement

একবার ফুল চার্জ হয়ে গেলে Stryder Zeeta Plus চলবে ২৫ কিলোমিটার পর্যন্ত। এ ছাড়া এতে প্যাডেলেরও ব্যবস্থা করা হয়েছে। এই সাইকেলটি সহজেই ১০০ কেজি পর্যন্ত ওজন তুলতে পারে। স্ট্রেইডার জিটা প্লাসে খারাপ রাস্তার জন্য একটি মসৃণ সাসপেনশন সিস্টেম দিয়েছে সংস্থাটি। দীর্ঘ রুটের জন্য আরামদায়ক সিট বসানো হয়েছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, এতে দুই বছরের ওয়ারেন্টি দিচ্ছে কোম্পানি। উল্লেখ্য, স্ট্রাইডার টাটার কোম্পানি। ব্র্যান্ডটির দাবি, এই সাইকেলটি রাস্তার সমস্ত পরিস্থিতিতে আরামদায়ক যাত্রা প্রদান করতে সক্ষম। আগের থেকে এই ইলেকট্রিক বাইসাইকেলে বড় ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে।

Advertisement

Advertisement

স্ট্রাইডার জেটা প্লাস ইলেকট্রিক বাইসাইকেলের ব্যাটারি প্যাক ও মোটরে ২ বছরের ওয়ারেন্টি এবং ফ্রেমে আজীবন ওয়ারেন্টি দিচ্ছে প্রতিষ্ঠানটি। এই সাইকেলটি ৫ ফুট ৪ ইঞ্চি থেকে ৬ ফুট উচ্চতার লোকদের জন্য উপযুক্ত। এর পেলোড ক্যাপাসিটি প্রায় ১০০ কেজি। এতে রয়েছে ওয়াটার রেজিস্ট্যান্ট (আইপি৬৭) ব্যাটারি। বৈদ্যুতিক বাইসাইকেলের স্ট্রাইডারের পোর্টফোলিও অন্যান্য অনেক মূল্য বিভাগে উপলব্ধ।

Recent Posts