প্রসেনজিতের বিরুদ্ধে বিস্ফোরক শ্রীলেখা, বিজেপির সাথে অভিনেতার ঘনিষ্ঠতা নিয়ে কটাক্ষ অভিনেত্রীর

বিজেপি নেতার সাথে প্রসেনজিতের (Prasenjit Chaterjee)ছবি শেয়ার করে শ্রীলেখা (Srilekha Mitra) করলেন কটাক্ষ

Advertisement

Advertisement

টলি টাউনে তিনি জনপ্রিয় তার ঠোঁট কাটা স্বভাবের জন্য। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে যে তার সম্পর্ক মধুর নয় সেকথাও সকলেই জানে। হ্যাঁ ঠিকই ধরেছেন, এখানে কথা বলা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। টলি টাউনের অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে মুড়ি-মুড়কির মতো পলিটিক্সে যোগ দিচ্ছেন, তানিয়া আরো একবার বিস্ফোরণ ঘটালে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Srilekha Mitra)। আরো একবার সরাসরি বিধতে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chaterjee) কে। গেরুয়া শিবির নেতার সাথে প্রসেনজিতের সাক্ষাৎকে ঘনিষ্ঠতা বানানো পদ্ধতি বলে মনে করেছেন শ্রীলেখা। তার দাবি ধীরে ধীরে বেরিয়ে আসছে প্রসেনজিৎ এর আসল রূপ।

Advertisement

মঙ্গলবার তথা গতকাল প্রসেনজিতের সাথে দেখা করতে গিয়েছিলেন বিজেপির নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। বিভিন্ন আলোচনার সাথে প্রসেনজিতের হাতে তুলে দেয় নিজের লেখা বইও৷ দুজনে হাসিমুখে পোজ দিয়ে ছবি ও তোলেন। সেই ছবি নিজের ওয়ালে পোস্ট করেছেন বিজেপি নেতা। বিভিন্ন প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে। তবে কি বার প্রসেনজিৎ বিজেপিতে? তা সম্পর্কে কিছুই জানায়নি বাংলার গেরুয়া শিবির। ছবি দেখে শ্রীলেখার মনে হয়েছে, তবে শীঘ্রই বিজেপিতে যোগদান দিতে পারেন প্রসেনজিৎ। বিজেপি নেতার সাথে প্রসেনজিতের ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখছেন,”আমার নিন্দুকেরা যারা আমাকে মিথ্যেবাদী প্রমাণ করার চেষ্টা করেছিলেন, তারা আশা করি খানিকটা উত্তর পেলেন।” সেই সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন #সবইমায়া হ্যাশট্যাগটিও।

Advertisement

এক সময় সিলেটে দেখা গিয়েছিল বাংলা ইন্ডাস্ট্রির বিরুদ্ধে বিস্ফোরক হতে। অভিযোগ তুলেছিলেন বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে। সেই সময় অনেকেই তাকে ‘মিথ্যা’ প্রমাণ করার চেষ্টা করেছিলেন। কিন্তু তার মতে বিজেপির সাথে প্রসেনজিতের ঘনিষ্ঠতা এখন বুঝিয়ে দিচ্ছে যে তিনি কেমন মানুষ। শ্রীলেখার কথায়,”এবার মানুষের কাছে এদের আসল মুখগুলো বেরিয়ে আসবে। এদের মানসিকতা প্রকাশিত। এরা কেমন মানুষ সেটা জানা যাবে।”

Advertisement

Recent Posts