×
টলিউডবিনোদন

শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তি, আবারও কি ঘর ভাঙছে নায়িকার?

Advertisement

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে তাঁর স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছেন শ্রাবন্তী। এমনকি স্বামীর থেকে আলাদা থাকতে শুরু করেছেন তিনি। টলি টাউনে এই মুহূর্তে শ্রাবন্তীর বিয়ের মেয়াদ নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। শ্রাবন্তীর স্বামী রোশনের বক্তব্য অনুযায়ী, শ্রাবন্তী পুজোর আগে থেকেই একমাস ধরে ছেলেকে নিয়ে আলাদা থাকতে শুরু করেছেন নিজের বাইপাসের কাছের কমপ্লেক্সে। রোশন ফিরে গিয়েছেন তাঁদের পারিবারিক ফ্ল‍্যাটে। এই বছর এপ্রিল মাসে বিয়ের এক বছর হয়েছে রোশন ও শ্রাবন্তীর । বড় করে বিবাহবার্ষিকী পালন করবেন, এমনটাই ছিল রোশনের প্ল্যান। আত্মীয়স্বজন ও ইন্ডাস্ট্রির অনেককেই নিমন্ত্রণ করা হয়ে গিয়েছিল। কিন্তু করোনা অতিমারীর কারণে এই অনুষ্ঠান বাতিল করা হয়। এরপরই দুজনের সম্পর্কের অবনতি হয়। শ্রাবন্তী ও রোশনের আলাদা থাকা নেটিজেনদের মধ্যে জল্পনার সৃষ্টি করেছে। অনেকেই বলছেন, এবার কি তাহলে শ্রাবন্তীর জীবনে চতুর্থ স্বামীর আগমন ঘটতে চলেছে! এই বছর দুর্গাপূজোয় কমপ্লেক্সের সিঁদুর খেলা অনুষ্ঠানে যোগ দেননি শ্রাবন্তী। তবে সেটা ঘটেছে করোনা বিধি মানার কারণে।

Advertisement

শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অসুস্থ। তাই রোশনের এখন মায়ের সাথেই বেশি সময় কাটাচ্ছেন। শ্রাবন্তীও তাঁর শাশুড়ির সাথে মাঝে মাঝে দেখা করতে যাচ্ছেন। তবে শ্রাবন্তী বলেছেন, দাম্পত্য জীবনে ঝগড়া খুব স্বাভাবিক জিনিস। এটা সবার হয়। কিন্তু কপালে যেটা থাকে, সেটা তো হবেই। তাঁর কপালে যদি দাম্পত্য জীবন না থাকে তাহলে তাঁর আর কি করার আছে। শ্রাবন্তীর এই মন্তব্য মুহূর্তে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়। এই মন্তব্য ডিভোর্সের জল্পনাকে আরো উস্কে দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও শ্রাবন্তীর দাবি, এই সমস্ত কথাই নাকি রটনা। প্রসঙ্গত শ্রাবন্তীর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করেছিলেন মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। এরপর শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্ক তৈরি হয়েছিল। গত বছর অমৃতসরে তাঁরা দুজনে বিয়ে করেন।

এই মুহূর্তে শ্রাবন্তী ব্যস্ত তাঁর নতুন বিজনেস ভেঞ্চার নিয়ে। 8 ই নভেম্বর মধ্যমগ্রামে জিম খুলতে চলেছেন তিনি। অপরদিকে রোশনও একটি জিম খুলেছেন যার উদ্বোধনে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এছাড়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করোনা অতিমারীর কারণে মাস্ক ব্যবহার ও আনুষঙ্গিক সতর্কতা নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ভিডিওটি পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। শ্রাবন্তীর এই উদ্যোগ নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button