নিউজপলিটিক্সরাজ্য

বাবা লোকনাথের মন্দিরে পুজো দিয়ে প্রচার কার্য শুরু করলেন শ্রাবন্তী

প্রতিদ্বন্দী হেভিওয়েট পার্থ চট্টোপাধ্যায়কে হারানো এখন প্রধান টার্গেট

×
Advertisement

বাংলায় নির্বাচনের সমস্ত প্রার্থী তালিকা প্রকাশ হয়ে গেছে। তার মধ্যেই সমস্ত কেন্দ্রের প্রার্থীরা প্রচার করে দিয়েছেন শুরু। কোথাও পায়েল সরকার লিখছেন দেওয়াল, তো কোথাও অন্যান্যরা করছেন জনসংযোগ। আর এবারে প্রচারের কাজ একেবারে জোর কদমে শুরু করে দিলেন তারকা প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Advertisement

আগামী ১০ এপ্রিল ভোট হবে তার কেন্দ্র বেহালা পশ্চিমে। তার প্রতিদ্বন্দ্বী হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়। এই হেভিওয়েট প্রার্থীর বিরুদ্ধে তিনি কিভাবে নিজের প্রচার শুরু করেন সেই দেখার জন্য মুখিয়ে রয়েছে রাজনৈতিক মহল। আর এবারে বিজেপির হয়ে নিজের প্রচার শুরু করে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রথমেই তিনি শুরু করলেন একটি লোকনাথ মন্দিরে পুজো দিয়ে। পুজো দেওয়ার পর শ্রাবন্তী বললেন, আমরা যখন কোন শুভ কাজ শুরু করি তখন সবার আগে আমরা ভগবানকে মনে করি। এই কারণেই আমি লোকনাথ বাবার স্থানে পুজো দিয়ে শুরু করলাম নিজের প্রচার। একেবারে রুপোলি পর্দা থেকে সরাসরি রাজনীতিতে আসা এবং প্রথমেই প্রতিদ্বন্দী পার্থ চট্টোপাধ্যায়। সেই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বললেন, কোন কিছুই কঠিন নয়, আমরা যদি মানুষের ভালো করার জন্য কাজ করি তাহলে মানুষ আমাদের পাশে থাকবে।

Advertisement

এছাড়াও, প্রশ্ন করা হলো আপনার পরবর্তী পদক্ষেপ কী? তিনি বললেন বেহালা পশ্চিমে বহুৎ জিনিস আছে যেগুলো এখনও পর্যন্ত হয়নি। আমরা পার্টির সাথে কথা বলে নির্বাচনে জয়লাভ করলে প্রথমে সমস্ত কাজ সম্পন্ন করব। তার পরেই বেহালা থানার কাছে জোড়া মন্দিরে লোকনাথ বাবার মন্দিরে পুজো দিয়ে বিজেপি পার্টি অফিসের দিকে রওনা দিলেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button