নিউজপলিটিক্সরাজ্য

‘বেহালার মেয়ে হয়ে অনেক পরিবর্তন আনতে চাই’, প্রচারে বললেন অভিনেত্রী শ্রাবন্তী

বেহালার ঘোলসাপুর বাজার এলাকায় আজ রবিবার সকালে প্রচার করতে বেরিয়ে পড়েন বিজেপি তারকা প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জী

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে পশ্চিমবঙ্গে। ইতিমধ্যেই রাজ্যের দুই হেভিওয়েট রাজনৈতিক দল তৃণমূল ও বিজেপি তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নেওয়ার জন্য দলের শীর্ষ নেতারা জেলায় জেলায় জনসভা করতে যাচ্ছেন। এছাড়া নিজ কেন্দ্রে প্রচারে ঝড় তুলছে প্রার্থীরাও। এবারের বিজেপি তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় রবিবাসরীয় সকালে গেরুয়া শিবিরের প্রচার করতে বেরিয়ে পড়েছেন। তিনি আজ বেহালার ঘোলসাপুর বাজার এলাকায় প্রচার করেছেন। তিনি সবার বাড়ি বাড়ি গিয়ে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

Advertisement

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজ প্রচারে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন, “বেহালায় এতদিন ধরে অনেক সমস্যা আছে। জলের সমস্যা আছে এবং বাইরের লোক বেহালায় আসতে চায়না। আমি নিজে বেহালার মেয়ে হয়ে অনেক পরিবর্তন আনতে চাই। ভারতীয় জনতা পার্টি রাজ্যে ক্ষমতায় এলে পরিবর্তনের জোয়ার আসবে।” এছাড়া তিনি জানিয়েছেন, “বিজেপি ক্ষমতায় এলে রাজ্য শিল্প তৈরি হবে। রাজ্যে শিল্প তৈরি হলে বাংলার মানুষকে মহারাষ্ট্র, হায়দ্রাবাদে গিয়ে আর কাজ করতে হবে না। বাংলার মানুষ বাংলায় থেকে কর্মসংস্থান পাবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন তৃণমূল মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় এর সাথে তার লড়াইটা কতটা কঠিন হবে জানতে চাইলে তিনি বেশ আত্মবিশ্বাসী ভঙ্গিতে জানিয়েছেন, “কোন লড়াইকে আমি ভয় পাই না। মানুষের জন্য কাজ করলে কোন লড়াই কঠিন না। আমি মানুষের থেকে অনেক ভালোবাসা পেয়েছি এতদিনে। এবার মানুষের জন্য কিছু করতে চায়। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জীবনের সমস্যা দূর করতে চায়।” এছাড়াও তিনি এদিন বেহালার বাজারে পৌঁছে সবার সাথে দেখা করেছে এবং সবাইকে গেরুয়া শিবিরে তাদের সমর্থন জানাতে অনুরোধ করেছেন। এরই মাঝে তারকা প্রার্থীর সাথে সেলফি তুলে নিতে দেরি করেনি বেহালাবাসি।

Advertisement

Related Articles

Back to top button