‘শুধু খেলা হবে না, বাংলায় উন্নয়ন হবে’, বেহালা পশ্চিমের প্রার্থী হয়ে বার্তা শ্রাবন্তীর

বেহালা পশ্চিম কেন্দ্রে তার বিপরীতে প্রার্থী হয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়

Advertisement

Advertisement

ইতিমধ্যেই ভারতীয় জনতা পার্টির ঘোষণা করে দিয়েছে তাদের পরবর্তী চারটি দফার জন্য প্রার্থী তালিকা। এই প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন বহু তারকা প্রার্থী। এই তালিকায় রয়েছেন রুদ্রনীল ঘোষ থেকে শুরু করে বৈশালী ডালমিয়া সহ আরো অনেকে। ভবানীপুর কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয়েছে সদ্য বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল ঘোষ কে। অন্যদিকে বেহালা পশ্চিম আসনের দায়িত্ব পেলেন রুদ্রর সতীর্থ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Advertisement

প্রার্থী হওয়ার পরেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় অত্যন্ত আশাবাদী ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বললেন, “এটা সত্যিই অনেক বড় দায়িত্ব। আমি রাজ্যের জন্য, দেশের জন্য কিছু একটা করতে পারবো এবং এর জন্য আমি ভারতীয় জনতা পার্টি কে ধন্যবাদ জানাতে চাই। আমিও টার্গেট নেব আমার ১০০ শতাংশের বেশি দেওয়ার।”

Advertisement

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এখনো পর্যন্ত শ্রাবন্তী তেমনভাবে কিছু জানাননি। তবে তিনি বললেন, “এতদিন পর্যন্ত যা যা কাজ হয়নি, যে কাজগুলো বাকি আছে সেগুলো আমরা পার্টির সাথে বসে আলোচনা করে করার চেষ্টা করব। অনেকে তো শুধুমাত্র বলে, আমরা সেটা করে দেখাবো।”

Advertisement

পাশাপাশি, এবারের বিধানসভা নির্বাচনে অত্যন্ত জনপ্রিয় ডায়ালগ হিসেবে উঠে এসেছে ‘খেলা হবে’। এই খেলা হবে প্রসঙ্গে শ্রাবন্তী বললেন, “মানুষের জীবনের সঙ্গে তো আর খেলা হবে না। আমরা কাজ করব, উন্নয়ন করবো, মানুষের পাশে দাঁড়াবো।” প্রতিদ্বন্দিতা কঠিন, বিপরীতে রয়েছেন রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাই এই কঠিন প্রতিযোগিতাকে সম্পূর্ণ সম্মানের সাথে জয়লাভ করার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন টলি অভিনেত্রী তথা বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Recent Posts