×
টলিউডবিনোদন

ক্রমশ বাড়ছে রোশন-শ্রাবন্তী দূরত্ব, ইন্সটাগ্রামে আনফলো করলেন একে অপরকে

Advertisement

গতকাল রাত থেকে টলি টাউন সরগরম হয়ে উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে। এবার সেই বিতর্ককে উস্কে দিয়ে শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করলেন। পুজোর কিছুদিন আগে থেকেই ছেলে অভিমন্যুকে নিয়ে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন শ্রাবন্তী। অপরদিকে রোশনও নিজের পারিবারিক ফ্ল‍্যাটে ফিরে যান। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অসুস্থ। রোশন এখন নিজের মা-কে সময় দিচ্ছেন। কিন্তু আলাদা থাকলেও শ্রাবন্তী ও রোশন দুজনে মিলে জয়েন্টলি বিজনেস ভেঞ্চার শুরু করেছেন। তাঁরা জিমের বিজনেস শুরু করেছেন। কিছুদিন আগে রোশনের জিমের উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। তাঁদের আরেকটি ব্রাঞ্চ খুলতে চলেছে 8ই নভেম্বর, মধ্যমগ্রাম এলাকায়। এই বিজনেস নিয়ে শ্রাবন্তী এই মুহূর্তে খুব ব্যস্ত। তবে আজ সকাল অবধি তিনি তাঁর ও রোশনের বিচ্ছেদকে গুজব বলছিলেন। অথচ দুপুরের পর সেই শ্রাবন্তী ও রোশন ইন্সটাগ্রামে দুজন দুজনকে আনফলো করে দিলেন।

Advertisement

এর আগে শ্রাবন্তী বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। কিন্তু কেরিয়ারে খ্যাতির শীর্ষে ওঠার পর রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে তাঁকে ডিভোর্স দেন শ্রাবন্তী। রাজীব ও শ্রাবন্তীর 13 বছরের বিবাহিত জীবনের ইতি ঘটে। এরপর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ইতিমধ্যে শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তীর সঙ্গে আলাপ হয় রোশনের। রোশন পেশায় ফ্লাইটের কেবিন ক্রু। ক্রমশ শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক তৈরি হয়। গত বছর অমৃতসরে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। চলতি বছরের এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের বিয়ের এক বছর হয়েছে। এই উপলক্ষ্যে বিশাল বড় পার্টির আয়োজন করবেন বলে ঠিক করেছিলেন রোশন ও শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অনেককেই নিমন্ত্রণ করা হয়ে গিয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে শ্রাবন্তী ও রোশন পার্টি ক্যানসেল করে দেন। কিছুদিন আগে শ্রাবন্তী ইন্সটাগ্রামে করোনা সচেতনতা বাড়াতে মাস্ক পরার ভিডিও শেয়ার করেন। শ্রাবন্তীর এই উদ্যোগ নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

শ্রাবন্তী খুব অল্প বয়সে দূরদর্শনের সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু এই সিরিয়ালটি চলাকালীন তিনি বিয়ে করেছিলেন রাজীব বিশ্বাসকে। ইন্ডাস্ট্রিতে তখন রাজীবও নবাগত। বারবার শ্রাবন্তীর বিয়ে ভাঙার কারণে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে যথেষ্ট ট্রোল হতে হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button