ডানকুনি স্টেশনে এসে পৌছালো পরিযায়ী শ্রমিকদের নিয়ে আসা বিশেষ ট্রেন

Advertisement

Advertisement

পরিযায়ী শ্রমিকদের ফেরাতে উদ্যোগ নিয়েছিল রাজ্য সরকার। সেই মতো আজ বেলা সাড়ে ১০ টা নাগাদ বিশেষ ট্রেনে করে পরিযায়ী শ্রমিকদের নিয়ে আজমের থেকে ডানকুনি এসে পৌছালো। এই ট্রেনে ১১৮৬ জন যাত্রী ছিলেন। ট্রেনে পরিযায়ী শ্রমিকদের পাশাপাশি বেশ কিছু জন পূর্ণার্থীও আছেন বলে জানা গেছে। এই ট্রেনের সমস্ত যাত্রীদের স্বাস্থ্যপরীক্ষা করার জন্য বিশেষ ব্যবস্থা ও নেওয়া হয়েছে।

Advertisement

প্রত্যেককে এক এক করে নামানো হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করা হচ্ছে। ট্রেনের ভিতরে সবার মুখেই মাস্ক রয়েছে। ট্রেনের একটি কামরাতে একটি মাত্র গেট খোলা হয়েছে। সেখান থেকেই এক এক করে যাত্রী নামছেন। রাজ্যের দুই মন্ত্রী ডানকুনি স্টেশনে উপস্থিত আছেন। প্রত্যেক শ্রমিককে ফুল দিয়ে স্বাগত জানানো হয়েছে।

Advertisement

ডানকুনি স্টেশনের বাইরেই প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হবে। তারপর বিশেষ বাসে করে শ্রমিকদের নিজেদের গন্তব্যস্থলে পৌঁছে দেওয়া হবে বলে জানা গেছে। ডানকুনি স্টেশনের বাইরেই এই বিশেষ বাস রাখা হয়েছে। প্রচুর পরিমানে পুলিশ মোতায়েন করা হয়েছে ডানকুনি স্টেশনে। এই ট্রেনে অনেক তীর্থযাত্রী ও আছেন বলে জানা গেছে। প্রত্যেকেরই স্বাস্থ্য পরীক্ষা করার পর বাড়ি পৌঁছে দেওয়া হবে।

Advertisement