ব্রিগেডে মোদির সাথে থাকতে পারেন মহারাজ, জোর জল্পনা রাজনৈতিক মহলে

আগামী ৭ মার্চ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বিজেপি বিগ্রেডে হয়তো উপস্থিত থাকবেন

Advertisement

Advertisement

একুশে বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলি পুর্নোদ্দমে ভোট প্রচারের উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছে। নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণা করে দেওয়ার পর রাজনৈতিক দলগুলো তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। এরইমধ্যে গেরুয়া শিবিরে পরপর বাংলার তারকা ব্যক্তিত্বরা বিজেপিতে যোগদান করছে। বেশ কিছুদিন ধরে বঙ্গ রাজনীতিতে ট্রেন্ডে আছে টলিউড তারকাদের বিজেপিতে যোগদান করা। তবে এবার কোন টলিউড তারকার বিজেপিতে যোগদান করার জল্পনা শুরু হয়নি। এবার বিজেপিতে যোগদান করতে পারেন ২২ গজের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। এমনটাই জল্পনা ঘিরে উত্তাল গোটা বঙ্গ রাজনীতি।

Advertisement

বিজেপি আগামী ৭ মার্চ বাংলায় ব্রিগেডের আয়োজন করেছেন। সেই ব্রিগেডে উপস্থিত থাকবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্র মারফত জানা গিয়েছে, সেই ব্রিগেড সভাতে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ব্রিগেডে সৌরভের উপস্থিতি তার বিজেপিতে যোগদান নিয়ে জল্পনাকে আরও প্রকট করছে। অবশ্য এখনো অব্দি খোদ মহারাজ সৌরভ গাঙ্গুলী বিজেপির বিগ্রেডে যোগদান নিয়ে নিজে থেকে কোনরকম কথা বলেননি।

Advertisement

দীর্ঘদিন ধরেই বঙ্গ রাজনীতিতে জল্পনা চলছে যে সৌরভ গাঙ্গুলী হয়তো বিজেপিতে যোগদান করবেন। কিন্তু তার শারীরিক অসুস্থতার জন্য প্রায় তার রাজনীতিতে যোগদান নিয়ে সমস্ত জল্পনা-কল্পনা বন্ধ হয়ে গেছিল। তবে আবার ব্রিগেডে সৌরভের উপস্থিতি সবাইকে ভাবাচ্ছে যে এবার হয়তো মহারাজ গেরুয়া সৈনিক হবেন। আরও একটা প্রশ্ন বঙ্গবাসীদের মনে উঁকি দিচ্ছে যে সৌরভ গাঙ্গুলী বিজেপিতে যোগদান করলে কি বাংলার মুখ্যমন্ত্রী হবে? মোদী কি শেষ পর্যন্ত বাংলা নির্বাচনে দাদা বনাম দিদির লড়াই করাতে চলেছে? এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে নরেন্দ্র মোদির আগামী ৭ মার্চে ব্রিগেডের দিকে চোখ রাখতে হবে।

Advertisement

Recent Posts