“রিগিং করতে হলে আমরা করব”, ফের বিতর্কিত হুঁশিয়ারি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র

৩০ হাজারের ভোট দেবেন না বলে হুংকার করলেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra kha)

Advertisement

Advertisement

বিধানসভা নির্বাচনের আগে প্রত্যেকটি রাজনৈতিক দল শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসভা করছেন সব রাজনৈতিক দলের নেতারা।কিন্তু এবার পূর্ব বর্ধমানের পরিবর্তন যাত্রায় রীতিমতো বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এল বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তিনি বাঁকুড়ার সংসদ খণ্ডঘোষ এর তৃণমূলের ব্লক সভাপতি ফাগুন ইসলাম ও বিধায়ক নবীনচন্দ্র বাগকে নিশানা করে বক্তব্য রাখতে গিয়ে বলেছেন, “যুবরা কেউ ফাগুন বা নবীনকে ভয় পাবেন না। ওরা হাটুর নিচে থাকবে। ৩০ হাজার এর বেশী ভোট ওদের পেতে দেবেন না। রিগিং করতে হলে আমরা করবো তৃণমূলরা না।”

Advertisement

এছাড়াও এদিন সভা থেকে সৌমিত্র খাঁ খেলা হবে গান প্রসঙ্গে সমালোচনা করে বলেছেন, “খেলা শেষ হয়ে গেছে। আমরা তাতে জিতে গিয়েছি। নির্বাচন কমিশন ঘোষণা করলে কাপ আমরা নেব। এবার নির্বাচনে ২০০ আসন আমরা পাব।” সেই সভা থেকেই বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী বলেছেন, “মে মাসের প্রথম সপ্তাহ থেকে ভয়ঙ্কর খেলা হবে। ভোট দিতে গেরুয়া শিবির গেরুয়া রঙের আবির খেলবে। রাজ্যের আনাচে-কানাচে রং খেলা হবে। দিদির পাশ থেকে এক এক করে তারা খসবে আর খেলা হবে। দিদির একসময় প্রিয় তিন ভাই এখন আমাদের দলে। বাকি রয়েছে এখন শুধু ঘরের ভাই। খেলা হবে।”

Advertisement

এছাড়াও এদিন সভা থেকে সৌমিত্র খাঁ তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেছেন, “মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায় যেখানে যাবে কালো পতাকা দেখাবে। ওরা রাজ্যে কোন উন্নয়ন করেনি। আর আগামী দিনে ওরা কোনো উন্নয়ন করবেও না।” অন্যদিকে আজ লকেট চট্টোপাধ্যায় শাসক দলকে কটাক্ষ করে বেনোজির আক্রমণ করে বলেছে, “গোটা রাজ্যে নবান্নের নির্দেশে চলছে। তাই পুলিশ প্রশাসনকে বিশ্বাস না করে যদি অন্যায় দেখেন মহিলারা অস্ত্র নিয়ে সামলে নেবেন।”

Advertisement

Recent Posts