টলিউডবিনোদন

যশ-নুসরতের পোশাক নিয়ে চর্চা শুরু, তুলুল ভাইরাল র‍্যাপ ভিডিও

Advertisement
×

এবার পুজোয় মুক্তি পেতে চলেছে নতুন বাংলা ছবি ‘sos কোলকাতা’ । তার আগেই ইউটিউবে মুক্তি পেল এই ফিল্মের আরেকটি নতুন গান ‘হার মানব না’। এই গানে ব়্যাপ করেছেন প্রতীক কুন্ডু । তাঁর সাথে এই গানটি গেয়েছেন ফারহাদ ভিওয়ান্ডিওয়ালা ও অর্পিতা দাস। গানটি প্রতীক কুন্ডুরই লেখা। এই মুহূর্তে ইউটিউবের সবচেয়ে ভাইরাল গানের তালিকায় এই গানটি নাম তুলেছে। গানে ব়্যাপের মাঝে বেজে উঠছে জয়ধ্বনি যা নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। এই গানে যশ-নুসরত জুটি সকলের নজর কেড়েছে। যশের পরনে রয়েছে লেদার জ্যাকেট ও জিনস এবং নুসরতের পরনে রয়েছে লেদার ক্রপ টপ ও প্যান্ট । যশ ও নুসরতের এই পোশাক বাংলা ছবির জগতে আবারও লেদারের পোশাকের ফ্যাশনকে ফিরিয়ে নিয়ে এল বলে মনে করা হচ্ছে।

Advertisement
Advertisement

লকডাউনের পর যেসব বাংলা ফিল্মের শুটিং শুরু হয়েছিল তার মধ্যে সর্বপ্রথম ছিল ‘sosকোলকাতা’। সমস্ত নিয়মাবলী ও করোনা-বিধি মেনেই এই ফিল্মের শুটিং হয়েছে। অভিনেত্রী-প্রযোজক এণা সাহা ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরী হওয়া ফিল্ম এটি। করোনা-বিধি মেনে সেটে কম কলাকুশলী রাখা হচ্ছিল। এই ফিল্মের শুটিং-এর সময় ফ্লোর থেকে বহু ফটো ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

পরিচালক অংশুমান প্রত্যুষের পরিচালনায় এই ছবিতে অভিনয় করছেন অভিনেতা যশ দাশগুপ্ত,অভিনেত্রী নুসরত জাহান এবং আরো বহু অভিনেতা-অভিনেত্রী। এই ছবিতে এণা সাহা নিজেও অভিনয় করেছেন। সম্প্রতি ফিল্মটির ট্রেলার ও আরেকটি গান ‘ঠিক ভুল ভুলে আমি’ মুক্তি পেয়েছে। এই গানটিতে যশের স্ত্রী হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীকে। মিমি এই ছবিতে থাকছেন স্পেশাল অ্যাপিয়ারেন্সে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ফিল্মটির পোস্টার যেখানে দেখা যাচ্ছে যশ একটি বাচ্চা মেয়েকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন,তাঁর হাতে বন্দুক। প্রসঙ্গত,এই ফিল্মে যশ একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। জঙ্গি দমন নিয়ে টানটান চিত্রনাট্য তৈরী করেছে ‘sosকোলকাতা’র ভিত।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button