প্রকাশ্য রাজপথে মন্ত্রীকে হেনস্থা, তুমুল ঝামেলায় জড়ালেন শোভনদেব-মালা রায়, অস্বস্তি তৃণমূল শিবিরে

Advertisement

Advertisement

অরূপ মাহাত: চলচ্চিত্র উৎসবের সিনেমা দেখানোকে কেন্দ্র করে ঝামেলায় জড়ালেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় ও সাংসদ মালা রায়ের অনুগামীরা। মঙ্গলবার সন্ধ্যায় সিনেমা দেখানোকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউর সাহানগর রোড। মালা রায়ের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ ওঠে বিদ্যুৎমন্ত্রীকে হেনস্থা করার। এমনকি মন্ত্রীর গায়েও হাত তোলা হয় অভিযোগ মন্ত্রী অনুগামীদের। এদিন সন্ধ্যার সময় সাহানগর রোড সংলগ্ন এলাকায় সিনেমা প্রদর্শনীর ব্যবস্থা করেছিলেন মন্ত্রী অনুগামীরা।

Advertisement

যে কারণে বন্ধ রাখা হয়েছিল রাস্তার আলো। হঠাৎ এলাকার কাউন্সিলর, দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়ের অনুগামীরা এসে আলো জ্বেলে দিতে শুরু করলে দুপক্ষের মধ্যে ঝামেলা বাধে। তখনই মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে হেনস্থা করা হয়। মালা রায়ের অনুগামীদের বিরুদ্ধে এমনই অভিযোগ রাসবিহারীতে রাস্তা অবরোধ করে মন্ত্রী অনুগামীরা।

Advertisement

মালা রায় পাল্টা অভিযোগ করেন মন্ত্রীর অনুগামীদের বিরুদ্ধে। রাস্তার আলো বন্ধ করার অভিযোগ জানাতে যাওয়া মহিলাদের হেনস্থার অভিযোগে রবীন্দ্র সরোবর ক্রসিংয়ে পাল্টা অবরোধ করে সাংসদের অনুগামীরা। এই ঘটনায় আবারও প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। মন্ত্রী ও সাংসদের প্রকাশ্য বিবাদে চরম অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব।

Advertisement

Recent Posts