বলিউডবিনোদন

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, আলতো জিভে কামড়, উষ্ণ মেজাজে ধরা দিলেন স্মৃতি

Advertisement

নাম স্মৃতি সিনহা, ভোজপুরী ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেত্রী। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরী ছবি রঙ্গিলা বাবু (Rangeela Babu)র মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। ভোজপুরী ইন্ডাস্ট্রিতে একাধিক মুভি করেছেন স্মৃতি। এমনকি হিন্দি সিরিয়ালেও নিজের ছাপ রেখেছেন।

‘স্বপ্না বাবুল কা…বিদাই’ (Sapna Babul Ka… Bidaai) ও ‘জয় মা বৈষ্ণ দেবি’ (Jai Maa Vaishno Devi) হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে।

সম্প্রতি স্মৃতি বেশ কিছু বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে নিজেকে ধরা দেন। ইতিমধ্যে তাঁর ফলোয়ারের সংখ্যা আকাশ ছুঁয়েছে।

নিজের অভিনয় দক্ষতা ও রূপের লাবণ্যের মধ্যে দিয়ে ছোট পর্দা থেকে বড়পর্দায় নিজের পরিচয় তৈরি করেছেন স্মৃতি সিনহা। সুপারহিট ছবি সাজন চালে সাসুরাল-এর পরে স্মৃতিকে আর কখনই পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

সম্প্রতি তিনি বেশ কিছু বোল্ড ফটোশ্যুট করিয়েছেন।এবং তাতে ক্যাপশন দিয়েছেন প্রত্যেকটা ভালো মেয়ের মধ্যে দুষ্টুমি লুকিয়ে থাকে। স্মৃতির এই বোল্ড ছবি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁর ফ্যান সংখ্যা বেড়ে দ্বিগুণ হয়। স্মৃতির ভক্তরা এমন বোল্ড অবতার দেখে ভিরমি খাচ্ছেন। ভরা শীতের মরসুমে স্মৃতির এমন উন্মুক্ত বক্ষ বিভাজিকা তাঁর ভক্তদের রাতের ঘুম কাড়ছে। এখনও পর্যন্ত স্মৃতি দীনেশ লাল যাদব, পবন সিং, খেসারিলাল যাদব, রবি কিশন সহ অনেক ভোজপুরী তারকাদের সাথে কাজ করেছেন। তাই যেমন তাঁর গুন তেমনই তাঁর রূপ।

 

View this post on Instagram

 

A post shared by Smrity Sinha (@smritysinha_official)

Tags

Related Articles

Back to top button