খেলা

Umran Mallik: বলিউড অভিনেত্রীর সৌন্দর্য ম্লান এই ক্রিকেটারের বোনের রূপের সামনে, ছবিতে উষ্ণতা ছড়ালো নেট পাড়ায়

প্রেমীরা মনে করছেন, উমরান মালিকের বোন শাহনাজ মালিক সৌন্দর্যে কোন অংশে বলিউড অভিনেত্রীর চেয়ে কম নন।

Advertisement

Advertisement

২০২০ সালে ভারতীয় প্রিমিয়ার লিগের মধ্যে দিয়ে ক্রিকেট অঙ্গনে আত্মপ্রকাশ ঘটে ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জোরে বোলার উমরান মালিকের। হায়দ্রাবাদের জার্সিতে ধারাবাহিক ১৫০+ গতিতে বোলিং করে বিশ্ব ক্রিকেটে আলোড়ন সৃষ্টি করেছিলেন ভারতীয় এই ক্রিকেটার। এরপর ভারতীয় জাতীয় দলের টিম নির্বাচকদের দৃষ্টিতে পড়েন জম্মু-কাশ্মীরের এই তরুণ বোলার। ইতিমধ্যে ভারতের জাতীয় দলের জার্সিতে খেলে ফেলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও বিশ্বকাপে সাফল্য ছিল তার ধারা ছোঁয়ার বাইরে, তবুও ভারতীয় এই বোলার তার গতির জন্য ইতিমধ্যে বিশ্ব ক্রিকেটে আতঙ্ক সৃষ্টি করেছেন।

Advertisement

জানলে অবাক হবেন যে, উমরান মালিক মাত্র ১৬ বছর বয়সে ক্রিকেটের জন্য পড়াশোনার ইতি টানেন। ১৭ বছর বয়স থেকে ধারাবাহিকভাবে অনুশীলন শুরু করেন এই পেসার। এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় এই ক্রিকেটার জম্মু-কাশ্মীরের এক দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা পেশায় একজন সবজি বিক্রেতা। উমরান মালিক তার পিতা-মাতার দ্বিতীয় সন্তান। তার পাশাপাশি উমরান মালিকের একজন দিদি এবং একজন বোন রয়েছে।

Advertisement

সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটারের বোন সংবাদমাধ্যমে আলোচনায় উঠে এসেছেন। এর কারণ অবশ্য আর কিছুই নয়, ভারতীয় এই ক্রিকেটারের বোন নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে রীতিমতো হৃদ কম্পন বাড়িয়েছে নেট প্রেমীদের। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার উমরান মালিকের বোনের নাম শাহনাজ মালিক। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন। যা দেখার পর নেট প্রেমীরা মনে করছেন, উমরান মালিকের বোন শাহনাজ মালিক সৌন্দর্যে কোন অংশে বলিউড অভিনেত্রীর চেয়ে কম নন। নেট প্রেমিরা বেশ পছন্দ করেছেন ভারতীয় ক্রিকেটারের বোনের ছবি। লাখো মানুষের ভালোবাসা পেয়েছে ছবি গুলো।

Advertisement

Recent Posts