Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

আগমিকাল অমিত শাহ সভায় বিজেপিতে যোগ দেবেন শিশির অধিকারী, তুঙ্গে জল্পনা

আগামীকাল রবিবার এগরায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জনসভা করবেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে গোটা বঙ্গে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। তবে নির্বাচনের আগে শাসকদল তীব্র অস্বস্তিতে পড়েছে দলবদল ইস্যু নিয়ে। শুভেন্দু অধিকারী অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করার পর থেকে ঝাকে ঝাকে তৃণমূল নেতাকর্মীরা বিজেপিতে গিয়ে যোগদান করেছিল। শুভেন্দুর বিজেপিতে যোগদান করার পরই শিশির অধিকারীকে পদ থেকে বহিষ্কার করে তৃণমূল কংগ্রেস। তখন থেকেই জল্পনা চলছিল যে এবার শুভেন্দুর পিতা হয়তো বিজেপিতে যোগদান করতে পারেন। জল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল অর্থাৎ রোববার গেরুয়া শিবিরের নাম লেখাতে পারেন শিশির অধিকারী।

Advertisement

সূত্র মারফত জানা গিয়েছে, আগামীকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের এগরার জনসভাতে পদ্ম শিবিরে যোগদান করতে পারেন শিশির অধিকারী। ইতিমধ্যেই আজ অর্থাৎ শনিবার শিশির অধিকারীকে বিজেপি তাদের জনসভায় উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আমন্ত্রণ জানাতে কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মান্ডব্য নিজে শান্তিকুঞ্জ গিয়ে শিশির অধিকারীর সাথে দেখা করেন। আর তারপর থেকেই একপ্রকার নিশ্চিত যে আগামীকাল অমিত শাহের হাত ধরেই পুত্রের মত পিতাও গেরুয়া শিবিরে যোগদান করবেন। এই ঘটনা নিয়ে প্রবল চাপানউতোর চলছে বঙ্গ রাজনীতিতে।

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর থেকে খাতায় কলমে শিশির অধিকারী তৃণমূল কংগ্রেস কর্মী হলেও তিনি প্রকাশ্যে বারংবার বিজেপির সুনাম করেছেন। এমনকি কিছুদিন আগে শিশির অধিকারী জানিয়েছিলেন যে তিনি তার বিজেপি প্রার্থী পুত্র শুভেন্দু অধিকারীর জন্য প্রচার করতেও রাজি। কেন্দ্রীয় মন্ত্রী ডা আজ শিশিরবাবুর সাথে বেশ কিছুক্ষণ কথা বলেন এবং তাঁরা জানিয়েছেন যে তারা শাহ সভায় শিশিরবাবুকে আমন্ত্রণ জানিয়েছেন। তারা এও জানিয়েছেন, “সব ঠিক থাকলে রবিবার দলবদল করে বিজেপিতে শামিল হতে পারেন শিশির অধিকারী।”

Advertisement

Related Articles

Back to top button