Categories: দেশনিউজ

সুশান্ত মামলায় ট্যুইট-খোঁচা শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের, কাকে করলেন নিশানা?

Advertisement

Advertisement

ঋদ্ধিমান রায়: গতকাল সুশান্ত হত্যা রহস্য সমাধান সিবিআই এর হাতে সুপ্রিম কোর্ট তুলে দেওয়ার পর চারিদিক থেকে মুখ পুড়েছে মহারাষ্ট্র সরকারের। এর মধ্যে আবার আলটপকা ট্যুইট করে বসলেন শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত। তিনি পোস্টে লেখেন,’তাকে বলে দিও… ভাগ্যের উপর এত গর্ব করতে না…আমরা বৃষ্টির মধ্যেও বাড়ি জ্বলতে দেখেছি…। জয় মহারাষ্ট্র!’

শায়েরীর মোড়কে করা এই টিপ্পনির মধ্য দিয়ে সঞ্জয় রাউত ঠিক কাকে বস কাদের নিশানা করেছেন তা যদিও স্পষ্ট বোঝা যাচ্ছে না। তবে অনুমান করা হচ্ছে সুশান্ত মৃত্যু রহস্যের সিবিআই তদন্তের প্রসঙ্গেই তাঁর এই ট্যুইট।

Advertisement

এর আগে সুশান্তের ঘটনা সিবিআইএর হাতে দেওয়া নিয়ে কটাক্ষ করেছেন এনসিপি প্রমুখ শরদ পাওয়ারও। পাওয়ার বলেন, আশা করব এই মামলাও দাভলকারের হত্যা রহস্যের মত হয়ে যাবে না, যার তদন্ত এখনো শেষ হয় নি!

Advertisement

উল্লেখ্য, শিবসেনার মুখপাত্র ‘সামনা’তেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রাজনীতি করার অভিযোগ এনে বলা হয়েছে– মহারাষ্ট্র সরকার আর মুম্বই পুলিশকে বদনাম করতেই এই চক্রান্ত হয়েছে। মুখপত্রে প্রশ্ন তোলা হয়েছে– পাটনায় দায়ের করা মামলা যদি বৈধ হয়, তাহলে কি এই ঘটনার সঙ্গে যুক্ত অন্য কেউ পশ্চিমবঙ্গে এফআইআর করলে কি কলকাতা পুলিশও এর তদন্তে আসবে?

Advertisement

প্রসঙ্গত, গতকালই সুপ্রিম কোর্ট তার রায়ে সুশান্তের মৃত্যু নিয়ে বিহার সরকারের সিবিআই তদন্তের দাবিকে বৈধ মেনে নিয়ে মুম্বই পুলিশের আবেদন খারিজ করে দেয়। এখন মামলা সংক্রান্ত যাবতীয় বিষয় ও নথিপত্র মুম্বই পুলিশের হাত থেকে সিবিআই এর হাতে চলে যাবে।

Recent Posts