করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী শশী পাঁজা, অডিও বার্তা কর্মীদের উদ্দেশ্যে

বৃহস্পতিবার সকালে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে

Advertisement

Advertisement

এবারে করোনায় আক্রান্ত হলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। বেশ কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন শশী পাঁজা। তিনি নিজে একজন চিকিৎসক তাই তিনি টের পেয়ে গেছিলেন তার আগাম সংক্রমনের ব্যাপারে। বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তিনি করোনা ভাইরাসের পরীক্ষা করালেন। তারপর বৃহস্পতিবার সকালে তার রিপোর্ট আসে করোনা পজেটিভ। বৃহস্পতিবার অডিও বার্তার মাধ্যমে শশী পাঁজা কর্মীদের ওয়ার্ডে ওয়ার্ডে অটো করে প্রচার করার নির্দেশ দিয়েছেন।

Advertisement

এছাড়াও নির্দিষ্ট স্থান থেকে ভোটার স্লিপ সংগ্রহ করে বিলি করার কাজ করতে বলেছেন শশী পাঁজা। তিনি বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি এবারের নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে শ্যামপুকুর আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৯ এপ্রিল তারিখে উত্তর কলকাতার ৭টি বিধানসভা আসনের নির্বাচন হওয়ার কথা। তার আগে তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ২৪ এপ্রিল তারিখে শ্যামপুকুর এবং জোড়াসাঁকো এলাকায় জোড়া রোড শো করতে আসবেন।

Advertisement

তার আগেই বৃহস্পতিবার সংক্রমিত হয়েছেন শশী পাঁজা। এই কারণে তিনি জানিয়ে দিয়েছেন এবারের রোড শোতে তিনি উপস্থিত থাকতে পারছেন না। আপাতত তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। ইতিমধ্যেই বহু নেতা-মন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। এছাড়াও করোনা ভাইরাসের কবলে পড়েছেন অধীর চৌধুরী, সাধন পান্ডে সহ বেশ কিছু নেতা।

Advertisement

Recent Posts