আম্পায়ারের উপর রেগে লাথি মেরে স্টাম্প ভাঙলেন শাকিব, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বাংলাদেশের সুপারস্টার শাকিব আল হাসান তার দল মোহাম্মদন স্পোর্টিং ক্লাব এবং আবাহানি লিমিটেডের মধ্যে ঢাকা প্রিমিয়ার লিগের সাম্প্রতিক ইনফিল্ড আচরণের জন্য ক্ষমা চেয়েছেন। টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, ম্যাচ চলাকালীন শাকিব আল হাসান আম্পায়ারের সাথে রেগে তর্ক করছেন। মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন প্রত্যাখ্যান করা হলে শাকিবকে স্পষ্টতই উত্তেজিত অবস্থায় দেখা যাচ্ছে এবং এরপর এক মুহূর্ত অপেক্ষা না করে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন তিনি। পরের ওভার শেষে ফের তাঁর সঙ্গে ফের আম্পায়ারের কথা কাটাকাটি হয়। শাকিব হাত দিয়ে স্টাম্প উপড়ে ফেলে দেন।

Advertisement

মেজাজ হারিয়ে ম্যাচ নষ্ট করার জন্য আমি অত্যন্ত দুঃখিত: সাকিব আল হাসান

Advertisement

খেলোয়াড়রা যখন বৃষ্টির বিরতিতে মাঠের বাইরে চলে যায়, তখন সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও ক্লিপে দেখা যায় যে শাকিব ও আবাহানি কোচ খালেদ মাহমুদের সাথে বাকযুদ্ধে জড়িয়ে পড়ছেন, যিনি বিসিবির পরিচালকও। তবে ৩৪ বছর বয়সী এই খেলোয়াড় তার ফেসবুক পেজে ক্ষমা প্রার্থনা করে বলেছেন যে সবার জন্য ম্যাচটি নষ্ট করার জন্য তিনি অত্যন্ত দুঃখিত। এবং খেলোয়াড়, কর্মকর্তা এবং ব্যবস্থাপনার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। এটিকে একটি মানবিক ত্রুটি বলে অভিহিত করেছেন।

Advertisement

“বিশেষ করে যারা বাড়ি থেকে দেখছেন তাদের জন্য ম্যাচটি নষ্ট করার জন্য অত্যন্ত দুঃখিত। আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের সেভাবে প্রতিক্রিয়া জানানো উচিত হয়নি। এই মানবিক ত্রুটির জন্য আমি দল, ব্যবস্থাপনা, টুর্নামেন্ট কর্মকর্তা এবং আয়োজক কমিটির কাছে ক্ষমা প্রার্থী। আশা করি, আমি ভবিষ্যতে এটি আর পুনরাবৃত্তি করব না। ধন্যবাদ এবং আপনাদের সবাইকে ভালবাসি” তিনি লেখেন।