টেক বার্তা

৩০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Apache, চেষ্টা করলে আরও কমতে পারে দাম

Advertisement

Advertisement

বেশিরভাগ দুই চাকার গাড়ি ভারতীয় বাজারে বিক্রি হয় সবথেকে বেশি। প্রতি মাসে হিরো স্প্লেন্ডারের প্রায় ২ লক্ষ ইউনিট এখানে বিক্রি হয়। কিন্তু দামের সেগমেন্ট বাড়ার সাথে সাথে দেখতে পাবেন যে বাইকের বিক্রি কমে হতে শুরু করেছে। মানুষ কম দামের বাইক নিতে বেশি পছন্দ করেন। ভারতে এধরনের বিক্রির প্রবণতা কেন? এর কারণ শক্তিশালী ইঞ্জিন যুক্ত বাইক এবং তার দাম, মেন্টেনেনস ইত্যাদি।

Advertisement

টিভিএস অ্যাপাচি এর ১৬০ সিসি ভ্যারিয়েন্টের দাম ১ লাখ ছাড়িয়ে যায়। তাই অনেক সময় মানুষ চাইলেও কিনতে পারেন না। কিন্তু এখন তা হবে না। আপনি খুব কম দামে টিভিএস অ্যাপাচি কিনতে পারবেন। ২০১৪ মডেলের TVS Apache ইন্টারনেটের সেরা সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রয় সাইট Bike Dekho তে খুব কম দামে বিক্রি হচ্ছে। ১০ হাজার কিলোমিটার চলা এই বাইকটি বিক্রি হচ্ছে ২০ হাজার টাকায়। এখানে আপনি ফিনান্স প্ল্যানের সুবিধাও পাবেন।

Advertisement

২০১৭ মডেলের টিভিএস জুপিটার OLX-এ বেশ সস্তায় বিক্রি হচ্ছে। এখান থেকে এটি কিনতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৩৫ হাজার টাকা। এটি একটি অসাধারণ অফার যার মাধ্যমে আপনি প্রয়োজনীয় এই বাহন নিজের নামে করতে পারবেন। এখানে কোন আর্থিক সুবিধা নেই, তবে আপনি দরকষাকষি করে টাকা কমাতে পারেন।

Advertisement

ড্রুম সাইটেও ভালো বাইকের অফার দেওয়া হচ্ছে। এখানে টিভিএস অ্যাপাচি পাওয়া যাচ্ছে মাত্র ৩০ হাজার টাকায়। এটি একটি ২০১৫ মডেলের বাইক যা বেশ কম চলেছে। আপনি চাইলে ইনসাইটে গিয়ে খুব সস্তায় বাইক কিনতে পারেন। একটু রিসার্চ করলে খুব ভালো কন্ডিশনের বাইকও পাওয়া যাবে।