Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

প্রচারের মাঝেই হঠাৎ শাড়ির কুঁচি ধরে দৌড় সায়নীর, হতবাক জনতা

জানা যায়, তিনি যখন প্রচার করছিলেন, অনেকেই তার একেবারে গা ঘেঁষে দাড়িয়েছিল। তাতেই সমস্যা ছিল এই প্রার্থীর

×
Advertisement

নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণার পরেই জানা যায় এবারে আসানসোল দক্ষিণ আসন থেকে তৃণমূলের প্রার্থী হলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তারপর থেকেই শুরু প্রচার পর্ব। সোমবার প্রচারে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ঢাক, ঢোল আরো অনেক ধরনের বাজনা। জনসংযোগ ব্যস্ত ছিলেন সায়নী ঘোষ। কিন্তু হঠাৎ কাটলো মিছিলের তাল। তিনি হঠাৎ করেই নিজের শাড়ির কুচি ধরে শুরু করলেন তুমুল দৌড়। আর তা দেখে অবাক হলেন তার নিরাপত্তা রক্ষী থেকে শুরু করে সাংবাদিকরা সকলেই কেনো এভাবে দৌড়াচ্ছেন সায়নী? এই প্রশ্ন সবার মনে। যদিও তার কিছুক্ষণ পরে নিজেই পুরো ব্যাপারটি পরিষ্কার করে দিলেন এই তারকা প্রার্থী।

Advertisement

আসানসোল দক্ষিণ কেন্দ্রে প্রার্থী হওয়ার পরেই তিনি জনসংযোগ শুরু করে দিয়েছেন। শুরু করেছেন সেখানকার এলাকার মানুষের সঙ্গে কথা বলা, তাদের সাথে এক ফ্রেমে দাড়িয়ে ছবি তোলা, বাচ্চাদের নিয়েও ছবি তুলতে দেখা গেলো তাকে। কিন্তু তিনি যখন এই জনসংযোগ করছিলেন, তখন অনেকেই তার গা ঘেঁষে দাঁড়িয়ে ছিল। এতেই আপত্তি প্রার্থীর।

বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে হওয়ার সময়ে এই সমস্যাটি হয়। তাই হঠাৎ করেই তিনি শাড়ির কুচি ধরে দৌড়তে শুরু করেন। উল্লেখ্য, এদিনকার এই দৌড়ের পরে তিনি পরিষ্কার করে দেন, তার এতটা কাছাকাছি যেনো কেউ না আসে। তারপর তার নির্দেশেই নিরাপত্তা রক্ষীরা তার আসে পাশে একটি নিরাপত্তার বেষ্টনী তৈরি করে। তারপর তিনি আবারও হাটা শুরু করেন।

Advertisement

এদিন তিনি পরে এসেছিলেন একটি সাদা শাড়ি। মানুষের পাশে দাঁড়ানর জন্যই এই পোশাক পরেছেন তিনি। তিনি বলেছেন, “আমি কাজ করে দেখাতে চাই। মানুষের মাঝে থেকে দিদির বার্তা তাদের কাছে পৌঁছে দিতে হবে। নতুনভাবে আমরা একসঙ্গে ভালোবাসা নিয়ে মানুষের পাশে দাঁড়াবো” আসানসোলের মানুষের পাশেই তাকে থাকতে দেখা যাচ্ছে এখন। অন্যদিকে তার বিপক্ষে প্রার্থী, আসানসোলের ভূমিকন্যা অগ্নিমিত্রা পাল। ফলে লড়াই হবে একেবারে সেয়ানে সেয়ানে।

Related Articles

Back to top button