টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভিডিও

নিউটাউনের রাস্তায় ‘মেয় জানু না’ গানে তুমুল নাচ সন্দীপ্তার, ভাইরাল হল ভিডিও

Advertisement

সম্প্রতি নিউটাউনের বিশ্ব বাংলা গেটের নিচে জনপ্রিয় বলিউড ফিল্ম ‘দঙ্গল’-এর বিখ্যাত গান ‘ম্যায় জানু না’-এর সাথে এক্সপ্রেসিভ ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ইন্সটাগ্রামে এই ভিডিওয় শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ ড্রেসে অনন্য সুন্দরী সন্দীপ্তা ক্রসিং পেরিয়ে ছুটে আসছেন। হাওয়ায় উড়ছে তাঁর রেশমি চুল। তাঁর মুখের হাসি বলে দিচ্ছে, তিনি অনায়াসেই সমস্ত হার্ডল পেরিয়ে যেতে পারেন।

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে। কিছুদিন আগেই অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়। সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা ডিভোর্স কেস চলছিল। অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল। কিন্তু বিতর্কের ফলে সিরিয়াল শেষ হওয়ার পর রাহুলের সঙ্গে যোগাযোগ রাখেননি সন্দীপ্তা।

Tags

Related Articles

Back to top button