বিনোদনবলিউড

বিশ্বে সবচেয়ে বেশি ভালোবাসি এই মানুষটিকে, প্রকৃত ভালবাসার নাম বলে দিলেন শচিন টেন্ডুলকারের মেয়ে সারা

ক্রিকেটার শুভমান গিলের সাথে সারার সম্পর্ক প্রায় সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে

×
Advertisement

ভারত তথা গোটা বিশ্ববাসীর কাছে ক্রিকেটের ঈশ্বর একজনই। তিনি হলেন সকলের প্রিয় মাস্টার ব্লাস্টার, শচীন টেন্ডুলকার। তার অসামান্য কীর্তি এবং দুর্দান্ত সব ইনিংস কখনোই ভোলার নয়। শচীনের গোটা ক্রিকেট ক্যারিয়ার একাধিক রেকর্ডে সুসজ্জিত। আর সেইজন্যই গোটা বিশ্বের কাছে পরিচিত তিনি। প্রায় নিজের ক্যারিয়ারের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে সম্প্রতি নিজের মেয়ে সারা টেন্ডুলকারের জন্য নেটদুনিয়ার শিরোনামে এসেছেন তিনি।

Advertisement

শচীন কন্যা সারা টেন্ডুলকার প্রায় সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। সারাকে যে দেখতে অপসরার মতো তা বলার অপেক্ষা রাখে না। তার বেশিরভাগ ছবি সোশ্যাল মিডিয়াতে আসলেই ভাইরাল হয়ে যায়। তবে আপনাদের জানিয়ে রাখি সারার প্রসঙ্গে ইন্টারনেট দুনিয়াতে বিভিন্ন ধরনের আলোচনা হয়েই থাকে। অনেকের মতে ক্রিকেটার শুভমান গিলের সাথে সম্পর্ক রয়েছে সারার। তবে অতিসম্প্রতি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা একটি বিবৃতি দিয়ে স্পষ্ট করে দিয়েছেন যে তিনি বিশ্বের সবচেয়ে বেশি ভালবাসেন একজন মানুষকে। কে তিনি? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

শচীন কন্যা সারার সম্প্রতি প্রকাশিত ওই বিবৃতি নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। আসলে তারকার ব্যক্তিগত জীবনের এমন স্বীকারোক্তি অনেকের মুখ বন্ধ করে দিতে সক্ষম হয়েছে। সকলের আলোচনায় থাকা সারা ও শুভমান গিলের সম্পর্কের সত্যতা দিনের আলোর মত পরিষ্কার হয়ে গেছে। সারা টেন্ডুলকার নিজের মুখেই জানিয়ে দিয়েছেন যে গোটা বিশ্বের মধ্যে তিনি একজনকে খুব ভালবাসেন। সে কি শুভমান গিল না অন্য কেউ?

সারা টেন্ডুলকার নিজের প্রকৃত ভালোবাসার কথা বলতে গিয়ে এক জায়গায় বলেছেন যে তিনি তার মাকে বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি ভালোবাসেন। নিজের মায়ের জন্মদিনের দিন এমন কথা বলেছেন তিনি। তার এই বক্তব্য এখন সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে গেছে এবং নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

Related Articles

Back to top button