করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন ‘মাস্টারব্লাস্টার’ সচিন তেন্ডুলকার

সচিন নিজেই টুইট করে তার হাসপাতলে ভর্তি হওয়ার খবর দিয়েছেন

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে মাস্টারব্লাস্টার সচিন তেন্ডুলকার নাম সারাজীবন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তার দুর্দান্ত পারফরম্যান্স ভারতীয় ক্রিকেটের উন্নতির মূল কান্ডারী ছিল। এই ক্রিকেট কিংবদন্তি কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন বলে তিনি নিজেই টুইট করে জানিয়েছিলেন। তিনি গত ২৭ মার্চ করোনা টেস্ট করান এবং তার রিপোর্ট পজিটিভ আসে। তারপর আজ সচিন তেন্ডুলকার করোনার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি ট্যুইট করে জানিয়েছেন এই কথা।

Advertisement

আজকে হাসপাতালে ভর্তি হওয়ার পর সচিন তেন্ডুলকার টুইট করে বলেছেন, “সবাইকে ধন্যবাদ আমার সুস্থতা কামনার জন্য। প্রয়োজনীয় শরীরের খেয়াল রাখার জন্য আজ আমি হসপিটালে ভর্তি হয়েছি। আশা করছি কিছুদিনের মধ্যেই আবার বাড়ি ফিরতে পারব। সবাই নিজের যত্ন নিন এবং সুস্থ থাকুন।” এছাড়াও তিনি তার টুইটে সবাইকে মনে করিয়ে দিয়েছেন যে আজকের থেকে ঠিক ১০বছর আগে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপ জিতে নিয়েছিল। আর সেই দিন ভোলার নয়। ওই দিনটিকে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

Advertisement

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৭ মার্চ শচীন টেন্ডুলকারের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর তিনি জানিয়ে দিয়েছেন যে তার পরিবারের সকলের করোনা টেস্ট হয়েছে। কিন্তু সেই ছাড়া অন্য কেউ করোনা আক্রান্ত নয়। এছাড়া কিছুদিন আগে এই বিখ্যাত ক্রিকেটার একটি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে উপস্থিত ছিলেন। সেখানে এসেছিলেন অনেক ক্রিকেটজগতের নক্ষত্ররা। শচীন টেন্ডুলকারের করণা পজিটিভ হওয়ার পর তাদেরও বর্তমানে টেস্ট করা হয়েছে।

Recent Posts