শাড়ি পড়ে কয়লা খনিতে সায়নী ঘোষ, নিয়ম ভেঙে বিতর্কে তারকা প্রার্থী

আসানসোল দক্ষিণের তারকা প্রার্থী সায়নী ঘোষের কাজে বিরম্বনায় পড়েছে শাসক শিবির

Advertisement

Advertisement

প্রত্যেকটি রাজনৈতিক দলের নেতারা একের পর এক প্রচার শুরু করে দিয়েছেন তাদের রাজনৈতিক লড়াইয়ের জন্য। একদিকে যেমন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে একের পর এক প্রচার জনসভায় করে চলেছেন, ঠিক সে রকম ভাবেই আসানসোল দক্ষিণ কেন্দ্রের প্রার্থী সায়নী ঘোষ প্রচারে ঝড় তুলেছেন।

Advertisement

প্রবল গরম কে উপেক্ষা করেও তিনি জনসংযোগে ব্যস্ত। তবে, শাড়ির কুচি ঘরে দৌড়ানোর পর আবারও তিনি নতুন করে বিতরকের সম্মুখীন হয়েছেন। প্রথম দফার ভোট গ্রহণ আর কিছুক্ষণের মধ্যেই হচ্ছে শুরু। যদিও আসানসোল শিল্পাঞ্চলে ভোটগ্রহণ সেই সপ্তম দফায়। তারই মধ্যে জামুড়িয়ার কোলিয়ারি তে গিয়ে নতুন করে বিতর্কে জড়িয়ে পড়েছেন সায়নী ঘোষ।

Advertisement

তৃণমূলের তারকা প্রার্থী নিয়ে সাধারণ মানুষের উৎসাহ অত্যন্ত বেশি। কেউ মালা পরিয়ে দিচ্ছেন আবার কেউ অটোগ্রাফ নিচ্ছেন। সবকিছু নিয়ে সোশ্যাল মিডিয়ায় সায়নী ঘোষ জনপ্রিয় হয়ে উঠেছেন।

Advertisement

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি জামুড়িয়ার কোলিয়ারি তে গিয়ে শাড়ি পড়ে কয়লাখনিতে ঢুকেছেন। সেখানে এলাকার কচিকাচাদের সঙ্গে কথা বলেছিলেন সায়নী ঘোষ কিন্তু তারপরে শাড়ি পড়ে সরাসরি ঢুকে পড়েন কয়লা খনিতে। সেখান থেকেই শুরু হলো বিতর্ক। শাড়ি পড়ে এভাবে কিন্তু কোলিয়ারি তে যাওয়াটা নিয়মমাফিক নয়। তার উপর আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে নয় ওই কোলিয়ারি আবার জামুরিয়া কেন্দ্রে। যদিও সায়নী ঘোষের মাথায় হেলমেট ছিল। তবুও দানা বেঁধেছে বিতর্ক।