বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

বিগ বসের ঘরে উষ্ণতার ছোঁয়া, রুবিনা ও অভিনবের চুমুর দৃশ্যে তোলপাড় নেট দুনিয়া, ভাইরাল ভিডিও

×
Advertisement

বিগ বসের ঘরে একঝলক উষ্ণতার ছোঁয়া নিয়ে এলেন রুবিনা দিলায়েক ও তাঁর স্বামী অভিনব শুক্লা। রুবিনা ও অভিনব টেলিভিশনের পর্দায় দুজনে দুজনকে চুম্বন করলেন। কিন্তু তা শুধু চুম্বন ছিল না, দস্তুরমতো লিপলক ছিল। সম্প্রতি বিগ বসের ঘরে এখনও অবধি ঘটে যাওয়া ঘটনার উপর ভিত্তি করে প্রত্যেক প্রতিযোগীদের জন্য আলাদা আলাদা ডান্স কোরিওগ্রাফি করা হয়। রুবিনা ও অভিনব সলমন খান অভিনীত ‘বিবি নং 1’-এর টাইটেল সঙের সাথে ডান্স পারফরম্যান্স করেন। কোরিওগ্রাফির অঙ্গ হিসাবে রুবিনা ও অভিনব দুজন দুজনকে লিপলক করেন। এই পারফরম্যান্সটি দস্তুরমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে রুবিনা ও অভিনবের পারফরম্যান্স।

Advertisement

রুবিনা দিলায়েক ও তাঁর স্বামী অভিনব শুক্লার বিয়ে হয়েছে প্রায় আড়াই বছর হতে চলেছে। এর মধ্যে পারিবারিক অশান্তির কারণে রুবিনা ও অভিনব বিবাহ বিচ্ছেদের কথা ভাবলেও শেষ অবধি নিজেদের মধ্যে মিটমাট করে নেন। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর অফার আসে তাঁদের কাছে। রুবিনা ও অভিনব মনস্থ করেন ‘বিগ বস’-এর ঘরে আসার। বিগ বসের ঘরে রুবিনা ও অভিনবের সম্পর্কের রসায়ন দর্শকদের নজর কেড়েছে। অভিনব ও রুবিনা বিগ বসের ঘরে বিভিন্ন পরিস্থিতি নিজেদের মতো করে হ্যান্ডল করেছেন। স্বামী-স্ত্রী হওয়া সত্ত্বেও রুবিনা ও অভিনব নিজেদের মধ্যে সামঞ্জস্য বজায় রাখলেও নিজেদের সত্ত্বা হারাননি।

সম্প্রতি শুরু হয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস ১৪’। এই শোয়ের অ্যাঙ্কর হলেন অভিনেতা সলমন খান। ‘বিগ বস 14’-এ নেপোটিজম বিতর্ক উঠে এসেছিল যার সমাধান করেছিলেন সলমন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রথম সলমন ‘নেপোটিজম’ বিতর্ক নিয়ে মুখ খুললেন।

Advertisement

Related Articles

Back to top button