গরমা গরমবলিউডবিনোদন
Trending

সলমন খানের ঘরে প্রবেশ করতে পারে রিয়া চক্রবর্তী, শুরু জোড় জল্পনা

Advertisement

হ্যাঁ, এই বছর বিগবসে থাকবে নয়া চমক সেকথা সলমন খান প্রথমেই বলেছিলেন। বিশেষ সূত্রের খবর, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী অর্থাৎ যিনি কিনা মাদক কান্ডারী ছিলেন সেই রিয়া চক্রবর্তী বিগ বসের ঘরে পদার্পণ করতে চলেছেন। ওয়ার্ল্ড কার্ড এন্ট্রিতেই হবে রিয়া চক্রবর্তীর উদ্বোধন। খুশির রিয়ার আইনজীবী।

এই বছর খেলার রুলস অনেকটা আলাদা। সিনিয়র প্রতিযোগীদের সন্তুষ্ট করতে পারলেই জুনিয়ররা টিকে থাকতে পারবে।

এমনিতেই বিগ বস একটি সমালোচিত শো। বিগ বস ঘিরে বহু সমালোচনা তৈরি হয়। এমনকি যারা বিগবসের ঘরে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে তাদেরকে ঘিরেও সমালোচনা হয়। টিআরপি বাড়ানোর জন্য ইচ্ছে করে ঘটানো হয় নানান ঘটনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের তাবড় তাবড় প্রযোজক পরিচালক ও অভিনেতারা সমালোচনার তুঙ্গে থেকেছিলেন। কিন্তু যেদিন থেকে এইমস দাবী করে যে সুশান্তের মৃত্যুর কোন খুন নয়, এটি একটি আত্মহত্যা সেদিন থেকেই বলিউড যেন আবার ঘুরে দাঁড়িয়েছে। নেপোটিজম নিয়ে যে বিতর্ক উঠেছিল সেই ঝড়ও আজ অনেকটাই থেমে গেছে। সুশান্তের অনুরাগীরা বিগ বস বয়কটের ডাকও দিয়েছিলেন। কিন্তু ফলাফল শূন্য। বিগ বস রিয়েলিটি শো চলছে, প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে অনেকে, এবং সলমন খান দুর্দান্তভাবে সঞ্চালনা করছেন।

তবে রিয়া চক্রবর্তী প্রবেশ মানে হল বিগবসের ষোল কলা পূর্ণ। যেই রিয়া চক্রবর্তী এনসিবির কাছে স্বীকার করেছেন যে তিনি মাদক সুশান্তকে দিতেন এবং যার ভাই সৌভিক চক্রবর্তী এখনো জেলে রয়েছেন, যেই রিয়া চক্রবর্তী বলিউডের পর্দা ফাঁস করেছেন, সেই রিয়া চক্রবর্তীকে আসতে হচ্ছে বিগ বসের ঘরে। সঞ্চালনায় থাকবেন সালমান খান, যিনি নিজেও বহুবার আদালতে হাজিরা দিয়েছেন তার পূর্বের কুকীর্তির জন্য। তবে যাই হোক রিয়া চক্রবর্তী প্রবেশ বিগ বস সিজন ১৪ র টিআরপি কে বহুগুণ বাড়িয়ে দিতে পারে। তবে আপামর জনসাধারণ খুশি নয়। সুশান্তের অনুরাগীরা বীতশ্রদ্ধ। চারিদিকে বয়কট বিগ বস ধ্বনিত হচ্ছে। কিন্তু এতে প্রযোজক সংস্থার কোন হেলদোল নেই বরং তারা রিয়া চক্রবর্তী কে ওয়ায়েল কার্ড এন্ট্রি দিচ্ছেন।

এর আগেও রিয়া চক্রবর্তী একটি সর্বভারতীয় সংবাদ সংস্থায় সাক্ষাৎকার দিয়েছিলেন। যিনি সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি নিজেও ট্রোল হয়েছিলেন। রিয়ার সাক্ষাৎকারের জন্য সেই চ্যানেলকে অনেক পাথর কুড়োতে হয়েছিল, এবারে কি তবে বিগবসের পালা? কি বলছেন দর্শকরা চলুন তাদের টুইটগুলো একবার আমরা দেখি নিই।

Tags

Related Articles

Back to top button