অবশেষে শুরু হল বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের কাজ , মুখে হাসি আমজনতার

Advertisement

Advertisement

কলকাতা: অনেক ঝক্কি ঝামেলা পেড়িয়ে অবশেষে শুরু হল বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে সংস্কারের কাজ। বছরের তৃতীয় মাস থেকে চলা টানা দুমাস লক ডাউনে রাস্তা ঘাট গাড়ি চলাচল বন্ধ থাকলেও কিন্তু হাল ফেরানো সম্ভব হয়নি বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের।সব মিলিয়ে চূড়ান্ত সমস্যার সম্মুখীন হচ্ছিলেন আম জনতা।

Advertisement

দুর্ভোগ ঠেলে পৌছাতে হচ্ছিলো গন্তব্যস্থলে। কিন্তু এবার আর সেই সমস্যা হবে না বলে আশা আম জনতার। টানা বৃষ্টি, তার জেরে ফের বেহাল হয়ে পড়েছিল বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে। এই এক্সপ্রেসওয়ের  বেহাল দশা নিয়ে লাগাতার অভিযোগ জানিয়ে আসছেন এক্সপ্রেসওয়ে ব্যবহারকারীরা।

Advertisement

দীর্ঘদিন রাস্তা খারাপ হইয়ে থাকার  কারণে বার বার দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিল। এই নিয়ে  রীতিমতো চিন্তায় ছিলেন গাড়ি চালক ও রাস্তার ধারে বসবাসকারী বাসিন্দারা। রাস্তায় বড় বড় গর্ত তৈরি হওয়ার কারণে প্রতিদিনই রাস্তায় বেড়িয়ে সমস্যায় পড়তেন সাধারণ মানুষ সহ গাড়ি চালকেরা।

Advertisement

কিন্তু এসবের মাঝে জাতীয় সড়ক কর্তৃপক্ষের দাবি করেন ওভারলোডিং আর নিকাশির অভাব, এই দুইয়ের জেরেই বারবার বেহাল হয়েছে এই রাস্তা। কিন্তু অবশেষে সব ঝক্কি মিটিয়ে কাজ শুরু হতেই এবার ভালো সময়ের দিন গুনছে সাধারণ মানুষেরা।

Recent Posts