Jio-এর সবচেয়ে সস্তা সুপারহিট প্ল্যান, একদিনের খরচ মাত্র ৩ টাকা এবং দাম ১০০ টাকারও কম

এই প্ল্যানের দাম মাত্র ৭৫ টাকা থেকে শুরু

Advertisement

Advertisement

ভারতের সবথেকে বড় টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুটি নতুন রিচার্জ প্ল্যান। এই দুটি প্ল্যান যথাক্রমে ৯১ টাকা এবং ৭৫ টাকার। যাদের বাজেট অত্যন্ত কম তারা এই প্ল্যান রিচার্জ করে খুব সহজেই দারুন বৈধতা পেয়ে যেতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক জিও কোম্পানির এই দুটি নতুন প্ল্যান এর ব্যাপারে বিস্তারিত।

Advertisement

জিও ৭৫ টাকার প্ল্যান

Advertisement

দেশের শীর্ষ টেলিকম অপারেটর রিলায়েন্স জিও সম্প্রতি তার JioPhone ব্যবহারকারীদের জন্য একটি নতুন ৭৫ টাকার রিচার্জ প্ল্যান চালু করেছে। এই প্ল্যানটিতে গ্রাহকরা আনলিমিটেড কল এবং SMS-এর পাশাপাশি ২.৫GB ডেটা পাবেন। প্ল্যানটির বৈধতা ২৩ দিন। এতে প্রতিদিন ০.১GB ডেটা পাওয়া যাবে। এছাড়াও, ২০০MB অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে Jio-এর এই প্ল্যানে ২.৫GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানটি শুধুমাত্র JioPhone ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এই প্ল্যান গ্রহণ করলে প্রতিদিন আপনার খরচ হবে ৩ টাকা করে।

Advertisement

জিও ৯১ টাকার প্ল্যান

Jio-এর ৯১ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতা দেয়। এতে প্রতিদিন ০.১ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া ২০০MB অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে Jio-এর এই প্ল্যানে ৩GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও, যেকোনো নেটওয়ার্কে সীমাহীন কলিং এবং ৫০টি বিনামূল্যের SMS পাওয়া যায়।

এই প্ল্যানটি কোন গ্রাহকদের জন্য উপকারী হবে?

বেশিরভাগ গ্রাহকের বৈধতার চেয়ে বেশি ইন্টারনেট ডেটা প্রয়োজন। তারা কেবল কম হারে ডেটা চায়। কলেজ ও পেশাজীবী শিক্ষার্থীদের এ ধরনের চাহিদা বেশি। তাই তাদের এই প্ল্যানগুলির সাথে আলাদাভাবে ডেটা প্ল্যান রিচার্জ করতে হবে। এই প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের জন্য সেরা যাদের বাজেট কম। তিনি স্বল্প বাজেটে বৈধতা চান। এছাড়াও বিনামূল্যে কল সুবিধা নিতে চান।