ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Reliance jio cheap plan: মাত্র ৭৫ টাকায় আনলিমিটেড ইন্টারনেট, রিলায়েন্স জিওর এই দারুন প্ল্যান আপনার মন জয় করবেই

রিলায়েন্স জিওর এই প্ল্যান মূলত সেই গ্রাহকদের জন্য যাদের কাছে জিও ফোন আছে

Advertisement

Advertisement

রিলায়েন্স জিও গ্রাহকদের মধ্যে তাদের সস্তা প্ল্যানের জন্য বেশ জনপ্রিয়। বাজেট সচেতন গ্রাহকদের জন্য বেশ কিছু বাজেট মূল্যের প্ল্যান নিয়ে আসছে এই সংস্থাটি। এই প্ল্যানগুলি মূলত গৃহিণী এবং কলেজ ছাত্রদের জন্য খুব দরকারী। Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যানের দাম মাত্র ৭৫ টাকা। Jio-এর অনেক প্ল্যান রয়েছে যার দাম ১০০ টাকার নিচে। এগুলি Jio ফোন ব্যবহারকারী গ্রাহকদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। আসুন জেনে নিই এই পরিকল্পনাগুলো সম্পর্কে বিস্তারিত।

Advertisement

Jio Phone এর ৭৫ টাকার প্ল্যানটি ২৩ দিনের বৈধতা দেয়। এতে প্রতিদিন ০.১ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া ২০০MB অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে Jio-এর এই প্ল্যানে ২.৫GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও, যেকোনো নেটওয়ার্কে সীমাহীন কলিং এবং ৫০টি বিনামূল্যে SMS পাওয়া যায়। এই প্ল্যানটি তাদের জন্য উপযুক্ত যাদের ডেটার চেয়ে বেশি কলিং প্রয়োজন। এই প্ল্যানটি শুধুমাত্র Jio ফোন ব্যবহারকারীদের জন্য। বাকি, Jio গ্রাহকরা এই প্ল্যানটি নিতে পারবেন না। আপনাকে ৯১ টাকার রিচার্জ করতে হবে। এই প্ল্যানটি Jio-এর অন্যান্য গ্রাহকদের জন্য উপযোগী হবে।

Advertisement

Jio-এর ৯১ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতা অফার করে। এতে প্রতিদিন ০.১জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানে ব্যবহারকারীরা ২০০MB অতিরিক্ত ডেটা পাবেন। সব মিলিয়ে Jio-এর এই প্ল্যানে ৩GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও, যেকোনো নেটওয়ার্কে ২৮ দিনের জন্য আনলিমিটেড কলিং এবং ৫০টি ফ্রি এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানটি তাদের জন্য ভাল যাদের তাদের পরিবার এবং বন্ধুদের সাথে অনেক কথা বলতে হয় কিন্তু তাদের কম ইন্টারনেট ডেটা প্রয়োজন। এই প্ল্যানটি সেই Jio গ্রাহকদের জন্য উপযোগী হবে এবং তাদের বাজেটেও আসবে।

Advertisement

Recent Posts