টেক বার্তা

একমাত্র জিওর এই প্ল্যানেই পাওয়া যায় অতিরিক্ত ৭৩০ জিবি ডেটা

Advertisement

Advertisement

বর্তমানে জিওর অনেক প্ল্যান রয়েছে, যার মধ্যে আনলিমিটেড কলিং এবং ডেইলি ডেটা সুবিধা পাওয়া যায়। একই সঙ্গে এমন অনেক রিচার্জ প্ল্যান রয়েছে, যেগুলো শুধু জিওতে পাওয়া যায়। উদাহরণস্বরূপ, এক বছরের বৈধতার সাথে একটি ডেটা অ্যাড-অন প্যাক শুধুমাত্র জিওর সাথে রয়েছে। অর্থাৎ আপনি যে ডেটা পাচ্ছেন তার পাশাপাশি

Advertisement

একই সঙ্গে এই প্যাকে পাওয়া প্রতিদিনের ডেটা যদি কমতে থাকে, তাহলে ঘন ঘন অ্যাড-অনের প্রয়োজন হবে না। আপনি জিওর এই বার্ষিক পরিকল্পনাটি নিতে পারেন। এটি আপনাকে একবার রিচার্জ করে অতিরিক্ত ডেটার সুবিধা দেবে। জিও-র দেওয়া দীর্ঘ মেয়াদের ডেটা অ্যাড-অন প্যাকের দাম রাখা হয়েছে ২,৮৭৮ টাকা। অনেকে হয়তো ভাববেন যে দাম খুব বেশি, কিন্তু সুবিধাটা খেয়াল করতে হবে। আপনি সারা বছর ধরে প্রতিদিন অতিরিক্ত ডেটা পাবেন। এটি ৩৬৫ দিনের বৈধতার সাথে আসে এবং প্রতিদিন ২ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায়। এইভাবে, প্ল্যানে মোট ৭৩০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায়।

Advertisement

Advertisement

ডেটা অ্যাড-অন প্যাকে অন্যান্য কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যায়। এতে ডাটা লিমিট শেষ হওয়ার পর স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। একই সঙ্গে আনলিমিটেড ৫জি-র সুবিধা চাইলে ২৩৯ টাকার বেশি বেস প্ল্যান দিয়ে রিচার্জ করতে হবে। যদি সারা বছরের জন্য অতিরিক্ত ডেটা প্ল্যান থাকে তবে আপনি ১৮১ টাকা, ২৪১ টাকা এবং ৩০১ টাকার ডেটা প্যাকগুলি বেছে নিতে পারেন যা ৩০ দিনের বৈধতার সাথে আসে। ৩০ জিবি, ৪০ জিবি এবং ৫০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

এছাড়াও ডিজনি+ হটস্টার সাবস্ক্রিপশনের জন্য ৩৩১ টাকায় ৪০ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। জিও গ্রাহকদের জন্য এটি একটি খুব ভাল পরিকল্পনা। এটি একটি দীর্ঘ মেয়াদের প্ল্যান। একই সঙ্গে যারা ৫জি নেটওয়ার্ক ব্যবহার করছেন তারা আনলিমিটেড ৫জি পাবেন। এর পাশাপাশি জিও অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়, যার মধ্যে ওটিটি প্ল্যাটফর্মও রয়েছে।

Recent Posts