Categories: নিউজ

একদম সস্তায় ফ্ল্যাশ সেলে বেলা ১২ টায় পাওয়া যাবে Realme Narzo 20, জানুন কী কী থাকছে

Advertisement

Advertisement

সম্প্রতি Realme Narzo 20 Pro এর সেলের পরে আজ গ্রাহক প্রথমবারের জন্য কিনতে পারবেন Realme Narzo 20 কে। ফোনটির মধ্যে রয়েছে কোয়াড ক্যামেরা সেট আপ এর সাথে ৬০০০ mAh এর বড়ো ব্যাটারি। আজ ১২ টা থেকে গ্রাহক ফোনটিকে কিনতে পারবেন Realme এর ওয়েবসাইট এবং ই কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে। তবে তার আগে চলুন জানা যাক ফোনটি সম্পর্কে বিস্তারিত ভাবে,

Advertisement

দাম এবং উপলব্ধতা

Advertisement

Realme Narzo 20 এর ৪ জিবি+ ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। সেখানেই ৪জিবি+১২৮ জিবি এর দাম ১১,৪৯৯ টাকা। এই ফোনটি গ্রাহক প্রথমবার কিনতে পারবেন আজ ২৮ এ সেপ্টেম্বর ফ্লিপকার্ট, Realme.com এবং অফলাইন স্টোরে।

Advertisement

Realme Narzo 20 স্পেসিফিকেশন

Realme এর এই নতুন ফোন Narzo 20 তে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি মিনিড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। গ্রাহক ফোনটি কেনার সময় ৪ জিবি র‍্যামের এবং ৬৪/ ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের বিকল্প বেঁছে নিতে পারেন বলে জানা গেছে। ফোনটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হিলিও জি৮৫ প্রসেসর।ফটোগ্রাফির দিক থেকে বললে ফোনটিতে ৪৮ মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে ৬০০০ mAh ব্যাটারির সাথে ১৮ W এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট দেওয়া হয়েছে।

Recent Posts