Categories: ক্রিকেট

পরিবর্তিত হলো RCB এর লোগো, দেখে নিন কেমন হলো নতুন লোগো

Advertisement

Advertisement

বহুল প্রতীক্ষিত আইপিএলের ১৩ তম আসরের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শুক্রবার তাদের লোগো পরিবর্তন করেছে। এই নিয়ে দ্বিতীয়বার তাদের লোগো পরিবর্তন হলো। ২০০৮-২০১৫ পর্যন্ত এক লোগো ছিল এবং প্রথমবার পরিবর্তন হয়ে ২০১৬ সাল থেকে ২০১৯ পর্যন্ত এক লোগো ছিল। কিছু পুরানো পোস্ট সহ আরসিবি তাদের প্রোফাইলের ছবি মুছে ফেলার মাত্র কয়েক দিন পরেই এই ঘোষণা এসেছে এবং টুইটারে একটি বার্তাও দেওয়া হয়েছে, যাতে একটি ছবিতে লেখা আছে “নতুন বছর, নতুন আরসিবি”।

Advertisement

Advertisement

আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর নতুন লোগো নিয়ে প্রথমবারের মতো প্রতিক্রিয়া জানিয়ে অধিনায়ক বিরাট কোহলি বলেছেন যে, “এতে সাহসী প্রতিমূর্তি এবং চ্যালেঞ্জার চেতনার মূর্ত প্রতীক দেখে রোমাঞ্চিত”। তিনি সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করেছেন। আরসিবি অধিনায়ক, তাঁর অনুভূতিগুলি বর্ণনা করার জন্য একটি জনপ্রিয় হিন্দি গানের লিরিক্স ব্যবহার করেছেন “লোগো কা কাম হ্যায় কেহনা”। কোহলি এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে রয়েছেন এবং দুই টেস্ট ম্যাচের সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে ব্যস্ত।

Advertisement

নতুন লোগোর সূচনা প্রসঙ্গে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের চেয়ারম্যান সঞ্জীব চুরিবালা বলেছিলেন, “লোগোতে থাকা উপাদানগুলি হল ধারাবাহিকভাবে বিনোদনের প্রতিশ্রুতি এবং সেইসব অনুরাগীদের সাথে জুড়ে থাকার অঙ্গীকার যারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মূল চালিকাশক্তি।” তিনি আরও যোগ করেন, “আমরা বিশ্বাস করি যে সাহসী দৃষ্টিভঙ্গিকে কার্যকরভাবে বাঁচিয়ে রাখতে এবং ক্রিকেটের প্রতি আবেগ উদযাপন করার জন্য ক্লাবটির লোগো পরিবর্তনের প্রয়োজন ছিল।”

Recent Posts