সৌন্দর্যে মালাইকে আরোরাকে টেক্কা দেবে রবীন্দ্র জাদেজার স্ত্রী, দেখুন তার সুন্দর ছবির

এই ছবিতে আমরা রবীন্দ্র জাদেজার স্ত্রীকে দেখছি তার স্বামীকে পায়ে হাত দিয়ে প্রণাম করতে

Advertisement

Advertisement

আইপিএল ম্যাচে অনেক সময় দেখা যায় যে, বিখ্যাত খেলোয়াড়দের স্ত্রীরা গ্যালারিতে বসে তাদের স্বামীদের সমর্থন করেন। বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা হোক বা মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী, এই সমস্ত তারকার স্ত্রীদের মাঠে দেখা যায় খুবই সুন্দর সুন্দর স্টাইলে। কিন্তু গুজরাট ও চেন্নাইয়ের মধ্যকার ফাইনাল ম্যাচে সবার চোখ পড়েছে রবীন্দ্র জাদেজার স্ত্রীর দিকে। রবীন্দ্র জাদেজার স্ত্রীর সৌন্দর্য্য দেখে সবাই একেবারে পাগল। জানিয়ে রাখি, এই ফাইনাল ম্যাচে রবীন্দ্র জাদেজার স্ত্রী কী এমন করেছেন, যার জন্য তিনি এতটা চর্চায় আছেন?

Advertisement

Advertisement

ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী এবং এক ব্যবসায়ী বাবার মেয়ে রিভাবা জাদেজা জামনগর উত্তর থেকে প্রার্থী হয়েছিলেন বিজেপির তরফে। তিনি এই মুহূর্তে একজন বিধায়ক। ভারতীয় ক্রিকেট দলের সেরা অলরাউন্ডার জাদেজা চেন্নাইকে জয়ের পথে নিয়ে যাওয়ার সাথে সাথে পুরো স্টেডিয়াম উল্লাসে মেতে ওঠে। এই সমস্ত লোকের মধ্যে রবীন্দ্র জাদেজার স্ত্রীও উপস্থিত ছিলেন, যিনি এই বছর গুজরাট বিধানসভার সদস্য হয়েছেন। এই অনুষ্ঠানে রবীন্দ্র জাদেজার স্ত্রীকে সবুজ রঙের শাড়িতে খুব সুন্দর লাগছিল এবং সবার চোখ তার দিকে স্থির ছিল। এটা দেখে অনেকেই অবাক হয়েছিলেন। সাধারণত ক্রিকেটারদের স্ত্রীদের শাড়ি পরে মাঠে আসতে দেখা যায়না। যদিও, শুধুমাত্র জাদেজার স্ত্রী হিসাবে না, তার আরো একটা রাজনৈতিক পরিচিতি আছে যার কারণে তাকে অনেক সময় অনেক পোশাক পড়তে হয়। তবে, সনাতনী সংস্কৃতিকে তিনি যেভাবে ধরে রেখেছেন, সেটা দেখে অনেকেরই বেশ ভালো লেগেছে। শুধু তাই নয়, এই ম্যাচে জয়ের পর জাদেজার স্ত্রী যা করলেন তাও মানুষ পছন্দ করছেন।

Advertisement

রিভাবা জাদেজা, ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী এবং একজন ব্যবসায়ী পিতার কন্যা, ১৯৯০ সালের ৫ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। রিভাবা ১৭ এপ্রিল ২০১৬-এ ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজাকে বিয়ে করেন। তার একটি মেয়েও রয়েছে। ভারতীয় ক্রিকেট দলের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আজকাল তার স্ত্রীর কারণে নিয়মিত আলোচনার বিষয়। আপনাদের জানিয়ে রাখি, এই বছরে তার স্ত্রী গুজরাট বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং বিপুল ব্যবধানে জিতেছিলেন। এত বড় পদে পৌঁছানোর পরেও রবীন্দ্র জাদেজার স্ত্রী তার মূল্যবোধ অটুট রেখেছেন। আইপিএলের ফাইনাল ম্যাচে যখন রবীন্দ্র জাদেজার স্ত্রী তাঁর কাছে এসে তাঁর পা ছুঁয়ে প্রণাম করলেন, তখন তার শিষ্টতা দেখে সবাই হয়ে গেলেন অবাক। এইসব দেখে সবাই বলছেন, রবীন্দ্র জাদেজা খুবই ভাগ্যবান যে তিনি তার জীবনে এত সুন্দর এবং সংস্কৃতিবান একজন স্ত্রী পেয়েছেন, যিনি প্রতি পদে তাকে সমর্থন করেন।

Recent Posts